২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৩৪:৩৬ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে চাঞ্চল্যকর সনি হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৭-২০২২
রাজশাহী মহানগরীতে চাঞ্চল্যকর সনি হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন রাজশাহী মহানগরীতে চাঞ্চল্যকর সনি হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন


রাজশাহী মহানগরীতে চাঞ্চল্যকর সনি হত্যা মামলার পলাতক আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে এবং আসামীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয়রা।  

সোমবার (১৮ জুলাই) বেলা ১১টার দিকে মহানগরীর শহীদ এ এইচ এম কামারুজ্জামান চত্বরে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। এতে নিহত স্কুল ছাত্রের পরিবারের সদস্যরাও ছিলেন।

মানববন্ধন কর্মসূচি চলাকালে অনুষ্ঠিত সমাবেশে সনির বাবা রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি রফিকুল ইসলাম পাখি বলেন, তারা প্রশাসনের প্রতি কৃতজ্ঞ। কম সময়ে আসামিদের গ্রেফতার করেছেন। তবে এখনও অনেকে পলাতক রয়েছেন। তাদেরও অবিলম্বে গ্রেফতার করতে হবে। এছাড়া গ্রেফতারকৃতদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে। এছাড়া রাজশাহীতে কিশোর গ্যাং ও এমন ভয়ঙ্কর ঘটনা বন্ধে আসামিদের সর্বোচ্চ শাস্তির নিশ্চিত করার দাবি জানান তিনি।

এদিকে রাজশাহীর চাঞ্চল্যকর সনি হত্যা মামলার প্রধান আসামি মঈন ওরফে আন্নাফসহ আরও তিনজনকে এরইমধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৫। কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার প্রতাপ গ্রামের মেজবাহ উদ্দিন আহমেদ বিদ্যুতের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। সনি হত্যার পর তারা আত্মগোপনে চলে যায় এবং দেশের বাইরে পালানোর চেষ্টা করছিল। তবে তার আগেই গত ৭ জুলাই কুড়িগ্রাম থেকে র‌্যাব-৫ এর সদস্যরা তাদের গ্রেফতার করে রাজশাহী নিয়ে আসে।

গ্রেফতারকৃতরা হলেন- সনি হত্যা মামলার প্রধান আসামি মো. মঈন ওরফে আন্নাফ (২০), তার মা মোসা. বিথী (৩০) ও তাদের সহযোগী হাবিবা কুমকুম ওরফে সাবা ঐশী (১৯)। হাবিবা কুমকুম ওরফে টিকটক ঐশী এ ঘটনার নেপথ্যে ছিল। এর আগে গত ৬ জুলাই একই মামলায় শাহীকে (১৯) ঢাকা মহানগরীর শ্যামলী থেকে এবং রাহিমকে (১৯) নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করে র‌্যাব-৫। এছাড়া সর্বপ্রথম গত ৫ জুলাই আনিম (১৮) নামে অপর এক আসামিকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, গত ৩ জুলাই সনিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তুলে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করা হয়।