২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:১০:০৬ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তলসহ মাদক কারবারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ১৭-০৭-২০২২
রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তলসহ মাদক কারবারী গ্রেফতার রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তলসহ মাদক কারবারী গ্রেফতার


রাজশাহী মহানগরীতে ১টি বিদেশী পিস্তলসহ মোঃ আল রিয়াদ (৩০) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

রোববার (১৭ জুলাই) দুপুর সোয়া ১২টায় মহানগরী বোয়ালিয়া থানাধীন রামচন্দ্রপুর মহল্লার নিজ রসত বাড়ি হতে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ হতে ১টি বিদেশী পিস্তল, ১টি পিস্তলের ম্যাগজিন, ৩ রাউন্ড পিস্তলের গুলি, ১টি লোহার হাতুড়ি ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারী রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানাধীন রানীনগর (সাধুরমোড়) গ্রামের মোঃ নাজিরুল ইসলামের ছেলে মোঃ আল-রিয়াদ।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল। 

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে রাজশাহী মহানগরী বোয়ালিয়া থানাধীন রামচন্দ্রপুর মহল্লায় মোঃ আল রিয়াদ এর বসত বাড়িতে অবৈধ মাদকদ্রব্য মজুদ আছে। উক্ত সংবাদের ভিত্তিতে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে রোববার দুপুর সোয়া ১২টায় তার বসত বাড়িতে পৌছা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ঘটনাস্থলেই তাহাকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদকালে আটককৃত আসামী মোঃ আল রিয়াদ এর স্বাকারোক্তি মতে তার বাড়ি তল্লাশী করে তার দুইতলা বিল্ডিং বাড়ির ২য় তলায় পশ্চিম দুয়ারী শয়ন কক্ষে খাটের জাজিমের নিচে পূর্ব কোণ হইতে উল্লিখিত আলামত সমূহ উদ্ধার করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরী বোয়ালিয়া থানায় ধারা- The Arms Act, 1878 এর 19A/19f ধারার মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।