২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:২৪:৩১ পূর্বাহ্ন


বোনের গর্ভেই বাবার সন্তান!
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৭-২০২২
বোনের গর্ভেই বাবার সন্তান! বোনের গর্ভেই বাবার সন্তান!


কোথায় যে কখন কী ঘটে যায়, তার হিসেব মেলানো ভারি মুশকিল! পৃথিবী মানেই বিস্ময়কর বিষয়! আর মানুষ এবং মানুষের কাজ আরও বড় বিস্ময়! তবে এবার চমকে দিয়েছে মাস্ক পরিবার। বিস্ময়ের চোখে সকলে তাকিয়ে মাস্ক পরিবারের দিকে। কারণ ফের বাবা হয়েছেন মাস্ক! না এলন মাস্ক নন! বাবা হয়েছেন এলন মাস্কের বাবা এরল মাস্ক! বয়স ৭৬ বছর। তবে এ আর এমন কী অবাক কাণ্ড! এতো অনেক শোনা যায়। না, ৭৬ বছর বয়সে বাবা হওয়াটা তাজ্জব ঘটনা নয়! আসলে এরল মাস্কের এই সন্তানের মা এরলের মেয়ে! সেই মেয়ে ৪১ বছরের ছোট তাঁর থেকে। সৎ মেয়ে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে এরল মাস্ক জানান, যে ২০১৯-এই ৩৫ বছর বয়সী জনা বেজুইডেনহাউটের সঙ্গে তাঁর একটি কন্যা সন্তানের জন্ম হয়েছে। তবে এটাই প্রথম নয়। এর আগেও এই সৎ কন্যার সঙ্গে এরলের একটি পুত্র সন্তানও রয়েছে। যার বয়স পাঁচ বছর। 

জানা গিয়েছে, বেজুইডেনহাউটের মা, হেইডি এবং মাস্কের মধ্যে ১৮ বছরের বিবাহিত সম্পর্ক ছিল এবং তাঁদের দুটি সন্তান ছিল। বেজুইডেনহাউটের চার বছর বয়সে তাঁর মায়ের সঙ্গে এরল মাস্কের বিয়ে হয়। এর পর এরল ও মায়ে মাস্কের তিন সন্তান হয়! তারা হলেন এলন, কিম্বল ও টোসকো। 

এরল এই প্রসঙ্গে জানান, তাঁরা পরিকল্পনা করে দ্বিতীয় সন্তানের জন্ম দেননি। তিনি আরও বলেন বেজুইডেনহাউটের সঙ্গে তাদের প্রথম সন্তানের জন্মের পরে প্রায় ১৮ মাস তাঁরা একসঙ্গে ছিলেন। এরপরে তাঁরা আলাদা হয়ে গেলেও একে অপরের প্রতি তাঁদের ভালবাসা রয়েছে বলে জানিয়েছেন তিনি। যদিও বেজুইডেনহাউটের সঙ্গে এরলের সম্পর্ক মেনে নেননি কেউই! কারণ সৎ হলেও বেজুইডেনহাউট এলন মাস্কের বোন। এই কারণেই বিষয়টা মেনে নেননি কেউ-ই! 

এই দুই সন্তানকে নিয়ে মোট সাত সন্তানের পিতা এরল। তবে সন্তানের জন্ম এবং সৎ কন্যার সঙ্গে সম্পর্ক নিয়ে অকোপট এরল মাস্ক! তিনি এর মধ্যে দোষের কিছুই দেখেন না! এই খবর জানাজানি হতেই নেটদুনিয়ায় শোরগোল শুরু হয়। বহু মানুষ এই খবর শেয়ার করে নানা মন্তব্যে ভরিয়ে তুলেছেন সোশ্যাল মাধ্যম!