২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৩৬:০৪ অপরাহ্ন


ডোরার গানে বলিউডের শেফালী জারিওয়ালা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১২-০৭-২০২২
ডোরার গানে বলিউডের শেফালী জারিওয়ালা ডোরার গানে বলিউডের শেফালী জারিওয়ালা


বৈচিত্র্যময় গান ও গানের চিত্রায়ণে ঈদ উৎসবে আসছে ‘পীরিতির কারবার’। গানটিতে কণ্ঠ দিয়েছেন এ সময়ের সংগীতশিল্পী নাদিয়া ডোরা।

এ গানের কথা সুর ও সংগীতায়োজন করেছেন কৌশিক হোসেন তাপস।

সোমবার (১১ জুলাই) রাতে প্রকাশিত হয়েছে গানটির টিজার। যেখানে মডেল হয়ে হাজির হয়েছেন বলিউডের ‘কাঁটা লাগা’খ্যাত অভিনেত্রী শেফালী জারিওয়ালা। ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটির ভিডিও নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ।

এ গানের মধ্য দিয়ে প্রথমবার মৌলিক গানে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন নাদিয়া ডোরা। এমন বর্ণাঢ্য আয়োজনে নিজের আত্মপ্রকাশ নিয়ে উচ্ছ্বসিত শিল্পী।

তিনি বলেন, এ গানটা আমার জন্য অনেক স্পেশাল। গানের সঙ্গে আমার অনেক ভালোবাসা ও আবেগ জড়িয়ে আছে, কেননা এটিই আমার প্রথম মৌলিক গান। তাপস ভাইয়ার কথা সুর ও অসাধারণ কম্পোজিশনে, মুন্নী ভাবির স্টাইলিং-এ শেফালী জারিওয়ালার পারফরম্যান্সে গানটি অনবদ্য হয়েছে।

নাদিয়া আরো বলেন, আশা করছি ‘পীরিতির কারবার’ শ্রোতাদের ভালো লাগবে। একই সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের অন্যান্য গানগুলোর মতোই মাইলফলক অতিক্রম করবে।

জানা যায়, ১৪ জুলাই টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেল ও সামাজিকমাধ্যমগুলোতে মুক্তি পেতে যাচ্ছে গানটি। এর আগে ঈদ উৎসবে একই ব্যানারে প্রকাশিত হয় লুইপা ও পাপনের কণ্ঠে ‘হারিয়ে গেলাম’ শিরোনামের গান।

রাজশাহীর সময়/এ