২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৩৮:৪৩ অপরাহ্ন


শাহরুখ থেকে ক্যাটরিনা, পার্টিতে নাচতে কে কত নেন?
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১০-০৭-২০২২
শাহরুখ থেকে ক্যাটরিনা, পার্টিতে নাচতে কে কত নেন? শাহরুখ থেকে ক্যাটরিনা, পার্টিতে নাচতে কে কত নেন?


জন্মদিনের পার্টি হোক বা ব্যক্তিগত অনুষ্ঠান— বলিউড তারকাদের পা পড়লেই যেন সোনায় সোহাগা ! অমুকের ছেলের বিয়েতে নেচেছেন শাহরুখ খান— এ কথা বলতে যতটা গর্ব, সেই পার্টিতে থাকতে পারাও যেন ততটাই গর্বের। যাঁদের অনুষ্ঠান, সেই পরিবারেরও গর্বে বুক ফোলে। তবে চাইলেই তো আর এমন শখ মেটে না! কারণ খরচের অঙ্কও যে ভালই! শাহরুখ খান থেকে প্রিয়ঙ্কা চোপড়া, অনুষ্ঠানে নাচতে কোন তারকার পারিশ্রমিক কত? রইল ঝলক।শাহরুখ খান

বিয়ে, জন্মদিনের পার্টি হোক বা যে কোনও ব্যক্তিগত অনুষ্ঠান, নাচের জন্য ৩ কোটি টাকা পারিশ্রমিক নেন কিং খান। এমনটাই খবর বলিপাড়ায়।

ক্যাটরিনা কইফ

‘টাইগার জিন্দা হ্যায় ৩’-র অভিনেত্রীকে বিয়ে বা জন্মদিনের পার্টিতে প্রায়ই দেখা যায়। তবে অনুষ্ঠানে পা রাখলেই তিনি ৩.৫ কোটি টাকা দাবি করেন বলে শোনা যায়।

হৃতিক রোশন

জন্মদিনের সেরা উপহার হতে পারে বলিউডের ‘গ্রিক গড’ হৃতিকের নাচ। তবে বিয়ে, জন্মদিনের পার্টি বা যে কোনও ব্যক্তিগত অনুষ্ঠানে নাচতে প্রায় ২.৫ কোটি টাকা টাকা নেন ‘কহো না প্যায়ার হ্যায়’-এর নায়ক।

সালমান খান

বিয়ে, জন্মদিনের পার্টি বা যে কোনও ব্যক্তিগত অনুষ্ঠানে নাচের জন্য প্রায় ২ কোটি টাকা নিয়ে থাকেন বলিউডের ‘ভাইজান’ সালমান খান।

দীপিকা পাড়ুকোন

ব্যক্তিগত অনুষ্ঠানে দীপিকাকে খুব বেশি দেখা যায় না। যদি বা বিশেষ অনুরোধে যান, তাঁর পারিশ্রমিক ১ কোটি টাকা।

রণবীর সিংহ

যে কোনও অনুষ্ঠানে সবচেয়ে বেশি নাচতে দেখা যায় তাঁকেই। ‘গাল্লি বয়’ নাচতে ভালইবাসেন। জন্মদিনের পার্টিতে স্বচ্ছন্দে দেখা যেতে পারে তাঁকে। তবে তার জন্য গুনতে হবে ১ কোটি টাকা।