২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৫০:০১ পূর্বাহ্ন


হলিউডে শ্যুট সেরে মুম্বইয়ে আলিয়া!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১০-০৭-২০২২
হলিউডে শ্যুট সেরে মুম্বইয়ে আলিয়া! হলিউডে শ্যুট সেরে মুম্বইয়ে আলিয়া!


ইউরোপে হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং শেষ করে শনিবার মাঝরাতেই মুম্বই ফিরেছেন অভিনেতা আলিয়া ভাট । এই ছবির মাধ্যমেই হলিউডে ডেবিউ করবেন অভিনেত্রী।

আর বিমানবন্দরে নামতেই তাঁর জন্য অপেক্ষা করেছিল বড়সড় সারপ্রাইজ! এয়ারপোর্টের ঠিক বাইরে গাড়ির ভেতরে বসে অপেক্ষা করছিলেন স্বামী রণবীর কাপুর। বাইরে বেরিয়ে নিজের ভালবাসার মানুষকে দেখে একছুটে গিয়ে জড়িয়ে ধরেন আলিয়া। রণবীরও কাছে টেনে নেন নববধূকে। এরপর গাড়ি নিয়ে তাঁরা রওনা দেন বাড়ির দিকে।

গত কয়েকদিন ধরে ইউরোপে শ্যুটিং করছিলেন অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। ছবির শ্যুটিংয়ের জন্য শেষ কয়েকদিন সেখানেই ছিলেন। শিডিউল শেষ করে মুম্বইয়ে যখন আলিয়া পা রাখেন, তখন ঘড়ির কাঁটা মাঝরাতে।

এরপর বাইরে বেরিয়ে রণবীরকে গাড়িতে দেখেই বাঁধন ছাড়া উচ্ছ্বাস ধরা পড়ে আলিয়ার চোখেমুখে। বিমানবন্দরের গেট থেকে ছুটে গিয়ে গাড়িতে ওঠেন তিনি। রণবীরকে ‘বেবি’ বলে জাপটে ধরেন নায়িকা। ফটোগ্রাফারদের ফ্ল্যাশের ঝলকানি তাঁদের অন্তরঙ্গ মুহূর্তে একফোঁটাও ছেদ বসাতে পারেনি।

২০১৮ সাল থেকে একে অপরের সঙ্গে সম্পর্কে আছেন আলিয়া ভাট আর রণবীর কাপুর। প্রায় পাঁচ বছর প্রেম করার পর ২০২২ সালের এপ্রিলে বিয়ে করেন দুজন। এরপরই গতমাসে এই সেলেব্রিটি দম্পতি তাঁদের প্রথম সন্তান আসার খবর দেন ভক্তদের।