১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:২৩:৫০ পূর্বাহ্ন


চট্টগ্রামে আবাসিক ভবনে ইয়াবার মজুদ! ২১ লাখ টাকার ইয়াবাসহ র‌্যাবের জালে দুই মাদক কারবারি
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ০৮-০৭-২০২২
চট্টগ্রামে আবাসিক ভবনে ইয়াবার মজুদ! ২১ লাখ টাকার ইয়াবাসহ র‌্যাবের জালে দুই মাদক কারবারি চট্টগ্রামে আবাসিক ভবনে ইয়াবার মজুদ! ২১ লাখ টাকার ইয়াবাসহ র‌্যাবের জালে দুই মাদক কারবারি


চট্টগ্রাম নগরীর কুয়াইশ এলাকার বিলাসবহুল আবাসিক ভবনে ইয়াবার মজুদ করে মাদক সা¤্রাজ্য গড়া   অক্সিজেন ভাই নামক কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী ও তার সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম। 

বৃহস্পতিবার (৭ জুলাই) চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন নয়ারহাট আবাসিক এলাকার ফয়সাল টাওয়ারের একটি ভাড়াটিয়া বাসার ভিতরে থেকে ২১ লাখ টাকার ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদকারবারী হলো: চট্টগ্রাম জেলার রাউজান থানার পশ্চিম রাউজান এলাকার মোঃ আবুল খায়েরের ছেলে মোঃ সেলিম উদ্দিন (৫০),

ও একই থানার ঢেউয়া পাড়া গ্রামের মৃত শরফত আলীর ছেলে মোঃ ইসমাইল (৪২)। 

শুক্রবার দুপুরে র‌্যাব-৭ চট্টগ্রামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চি করা হয়।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন নয়ারহাট আবাসিক এলাকার ফয়সাল টাওয়ারের একটি ভাড়াটিয়া বাসার ভিতরে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করেছে। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর আড়াইটায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্নিত স্থানে অভিযান পরিচালনা করে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করে। 

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার হতে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম মহানগর ও চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২১ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।