১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৫২:৪০ অপরাহ্ন


ফেনীতে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ০৫-০৭-২০২২
ফেনীতে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ফেনীতে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার


ফেনী হতে ৬৫ কেজি গাঁজার বিশাল চালানসহ মোঃ মানিক (৩০) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

সোমবার (৪ জুলাই) রাত পোনে ১১টার দিকে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের লালপুলস্থ পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারী নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানাধীন চরকর্মী গ্রামের মোঃ ইউনুছের ছেলে মোঃ মানিক।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল।

র‌্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় মাদক কারবারী মাদকদ্রব্য কথিত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের লালপুলস্থ পাকা রাস্তার উপর গাড়িতে উঠার জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে সোমবার রাত পোনে ১১টার দিকে উক্ত এলাকায় অভিযান চারিয়ে করে আসামী মোঃ মানিক (৩০)কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর হেফাজতে থাকা ৪টি প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ৬৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯ লক্ষ ৭৫ হাজার টাকা।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত মাদক কারবারী দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদক দ্রব্য (গাঁজা) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হইতে স্বল্পমূল্যে ক্রয় করে তা ফেনী, কুমিল্লা ও নোয়াখালী জেলাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময়/এম