২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:২৫:১৬ অপরাহ্ন


প্রাক্তন স্ত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে পালালেন যুবক!
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৭-২০২২
প্রাক্তন স্ত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে পালালেন যুবক! প্রাক্তন স্ত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে পালালেন যুবক!


 প্রাক্তন স্ত্রীকে অ্যাসিড হামলার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। রবিবার রাতে পূর্ব বর্ধমানের কালনায় ঘটনা ঘটে। জানা গেছে, ডিভোর্সের পর ওই মহিলা অন্য একজনকে বিয়ে করেন। সেই রাগে প্রাক্তন স্ত্রীর ওপর অ্যাসিড হামলা চালিয়েছেন ওই ব্যক্তি!

স্থানীয় সূত্রে জানা গেছে, গোবিন্দ বিশ্বাস নামে ওই ব্যক্তি রবিবার তাঁর প্রাক্তন স্ত্রীর শ্বশুর বাড়ির জালনার কাছে অপেক্ষা করছিলেন। সুযোগ বুঝেই কাজল মণ্ডল নামে ওই মহিলাকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে মারেন। আকস্মিক আক্রমণে প্রথমে দিশেহারা হয়ে পড়েন ওই মহিলা। পরে যন্ত্রণার চোটে চিৎকার করতে থাকেন।

তাঁর চিৎকার শুনে ছুটে আসেন কাজলের বর্তমান স্বামী। স্ত্রীকে কাতরাতে দেখে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান তিনি। জানা গেছে এই হামলার ফলে কাজলের মুখের একাংশ পুড়ে গেছে এবং পায়ের কিছু অংশও ক্ষত হয়েছে।

স্থানীয়রা আরও জানায়, গোবিন্দর সঙ্গে বিবাহিত জীবন ভাল ছিল না কাজলের। প্রায়শই ঝামেলা লেগে থাকত। কাজলের বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে, এমন সন্দেহ করতেন গোবিন্দ। ঝামেলা বাড়তে থাকায় দু’জনেই ডিভোর্সের সিদ্ধান্ত নেন। ডিভোর্সের পরে এলাকারই এক ব্যক্তিকে বিয়ে করেন কাজল।

আক্রান্ত মহিলার অভিযোগ, এই বিয়ে মেনে নিতে না পেরেই তাঁর ওপর হামলা চালিয়েছে তাঁর প্রাক্তন স্বামী। যদিও ঘটনার পর পালিয়ে যায় অভিযুক্ত। কালনা থানায় গোবিন্দর নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।