১৫ অগাস্ট ২০২২, সোমবার, ০৭:৪৯:১১ পূর্বাহ্ন


মহানগরীতে মিঠু ঘোষের মাতার মৃত্যু
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ০৩-০৭-২০২২
মহানগরীতে মিঠু ঘোষের মাতার মৃত্যু মহানগরীতে মিঠু ঘোষের মাতার মৃত্যু


রাজশাহী মহানগরীর সাহেববাজার মুড়ি পট্টিতে অবস্থিত রস মেলা’র স্বত্বাধিকারী পরিমল কুমার ঘোষ মিঠু’র মাতা রেখা বালা ঘোষের মৃত্যু হয়েছে ।

(ওঁ দিব্যান্ লোকান্ স গচ্ছতু )। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৫ বছর।

শনিবার ( ৩ জুলাই)  দিবাগত রাত সাড়ে ৩টায় মহানগরীর বোয়ালিয়া থানার ঘোষপাড়া মোড়ে অবস্থিত নিজ বাসভবনে মারা গেছেন তিনি।

মৃত্যুকালে তিনি ৪ মেয়ে ও ৪ ছেলে সন্তানের জননী ছিলেন। এছাড়াও একাধিক নাতী- নাতনী রয়েছে তাঁর এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মৃত রেখা বালা ঘোষের ছেলে পরিমল কুমার ঘোষ মিঠু জানান, মা  দীর্ঘদিন ধরে ডায়াবেটিক্স, রক্তচাপ, হৃদরোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু সুস্থ অবস্থায় বাড়িতে মারা যাবেন এটা পরিবারের কেউ কল্পনাও করেনি। তাঁর মায়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি। 

এদিকে, মহানগর প্রেসক্লাবের আজিবন সদস্য ও বাংলার বিবেকের উপদেষ্টা মন্ডলির সদস্য, পরিমল কুমার ঘোষ মিঠু মাতার মৃত্যুতে গভির ভাবে শোক প্রকাশ করেছেন, সাপ্তাহিক বাংলার বিবেক-এর প্রকাশক ও সম্পাদক মোঃ আবু হেনা মোস্তফা জামান এবং ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।

রাজশাহী রিপোর্টার ইউনিটির (আরআরইউ) সভাপতি, আব্দুল মুগণী নীরো, সাধারন সম্পাদক মঈন উদ্দিন, রাজশাহী মহানগর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহা: আব্দুল আউয়াল, মোঃ ফয়সাল আহমেদ, ইফতেখার আলম বিশাল, মোঃ ফায়সাল হোসেন (ফটো), মিজানুর রহমান টনি, মোঃ জুয়েল আহমেদ, মোঃ মোজাম্মেল হক রনি। এছাড়াও সাপ্তাহিক বাংলার বিবেকের সাংবাদিক মোঃ মাসুদ আলি পুলক, ফটো সাংবাদিক সুমন, বাবুল, মোঃ জাহিদ ইকবাল। দৈনিক সময়ের কাগজের সাংবাদিক আকাশ সরকার, বিপ্লব আহমেদ ও দৈনিক খোলা কাগজ ও দৈনিক বার্তা পত্রিকার সাংবাদিক মোঃ মাসুদ রানা রাব্বানী প্রমূখ।

এক শোক বার্তায় সাংবাদিক নেতৃদ্বয় তাঁর আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।