১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:১৫:০৭ অপরাহ্ন


প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় ফুলছড়িতে আ’লীগ নেতার মামলা দায়ের
জাহাঙ্গীর আলম জীবন ফুলছড়ি উপজেলা (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ০১-০৭-২০২২
প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় ফুলছড়িতে আ’লীগ নেতার মামলা দায়ের প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় ফুলছড়িতে আ’লীগ নেতার মামলা দায়ের


গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, বাংলাদেশ ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা কে নিয়ে সোশাল মিডিয়া ফেসবুকে মানহানীকর কটুক্তি করায়, সাবেক ছাত্রলীগ নেতা ও ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, মোঃ শহীদুল ইসলাম, বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে ফুলছড়ি থানায় একটি মামলা দায়ের করেছেন স্থানীয় আ’লীগ নেতা। 

সুত্রে জানা যায়, গাইবান্ধা জেলাধীন ফুলছড়ি উপজেলার চর খাটিয়ামারী গ্রামের ১/মোঃআসাদুল ইসলাম ওরফে আশিক (২২),পিতা - মোঃ সোহরাব হোসেন  ২/মোঃ গাজিউর রহমান (২৫),পিতা - মোঃ বিশাল মির্জা সর্বো সাং- মধ্য খাটিয়ামারী, থানাঃ ফুলছড়ি,জেলাঃ গাইবান্ধা দ্বয় গত ২৮/০৬/২০২২ ইং তারিখে সোশাল মিডিয়া ফেসবুকে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে মানহানিকর কটুক্তি করে। বিষয়টি সোশাল মিডিয়ায় অনেকের নজরে আসলে এক পর্যায়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানতে পারে এবং ক্ষোভের সৃষ্টি হয়। পরে স্থানীয় নেতাকর্মীরা উপজেলা পর্যায়ে আলোচনা সাপেক্ষে উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, মোঃ শহীদুল ইসলামকে, বাদী করে ফুলছড়ি থানায় একটি এজাহার দায়ের করেন। 

এবিষয়ে মামলার বাদী মোঃ শহীদুল ইসলাম, জানান বর্তমানে দেশে স্বাধীনতা বিরোধী অপশক্তি বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরই ধারাবাহিকতায় সমাজের কুলাঙ্গার পথভ্রষ্ট কিছু যুবক ইদানীং তাদের দোসরদের কুপরামর্শে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মানহানীকর বক্তব্য দেয়া সহ উন্নয়ন কর্মকান্ডকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে।

আমি বিষয়টি সোশাল মিডিয়া ফেসবুকে দেখার পর নেতাকর্মীদের পরামর্শ নিয়ে উপযুক্ত প্রমানদি সহ ফুলছড়ি থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করি। পরে ফুলছড়ি থানা বিষয়টি আমলে নিয়ে তদন্ত সাপেক্ষে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা রজু করেন। তিনি আরও বলেন, পুলিশের তৎপরতায় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করেছেন।

এজাহারে'র বিষয়ে ফুলছড়ি থানা ইনচার্জ মোঃ কাওছার আলী, রাজশাহীর সময়- এর প্রতিনিধি কে বলেন, বাদীর এজাহারে'র প্রেক্ষীতে তদন্ত সাপেক্ষে গত ২৯/০৬/২০২২ইং তারিখ বিকেল ৪ টায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা রজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। যত দ্রূত সম্ভব আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।