২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৪৫:০৯ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে হেরোইনসহ মাদক কারবারী চক্রের ৫ সদস্য গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ৩০-০৬-২০২২
রাজশাহী মহানগরীতে হেরোইনসহ মাদক কারবারী চক্রের ৫ সদস্য গ্রেফতার রাজশাহী মহানগরীতে হেরোইনসহ মাদক কারবারী চক্রের ৫ সদস্য গ্রেফতার


রাজশাহী মহানগরীতে ১০০ গ্রাম হেরোইনসহ মাদক কারবারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

বুধবার (২৯ জুন) রাত ১০টায় দামকুড়া থানার হরিপুর দরগাপাড়া এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো: মোঃ রবিউল ইসলাম বাবু(৪০), মোঃ জাহাঙ্গীর আলম বাচ্চু (৪৭), মোঃ আক্তারুল ইসলাম (৩০), মোঃ নাজির (৩০) ও মোঃ শরিফুল ইসলাম দুলাল(৩৫)।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নগর গোয়েন্দা শাখার পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দামকুড়া থানার হরিপুর দরগাপাড়া এলাকায় কতিপয় ব্যক্তি হেরোইন বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ দল রাত ১০টায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামিদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত হেরোইন রাজশাহী জেলার গোদাগাড়ীর থানার মোঃ আসাদুল ইসলাম নামের এক ব্যক্তির কাছ থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের কাছে রেখেছিল এবং তারা একত্রে পরস্পরের সহযোগীতায় দীর্ঘদিন যাবত হেরোইনের ব্যবসা করে আসছে।

অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মোঃ আব্দুস ছালাম, এসআই কাজী জাকারিয়া ও তার সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময়/এএইচ