২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:১২:১৫ অপরাহ্ন


চট্টগ্রামে বিপুল পরিমাণ জাল রেভিনিউ স্ট্যাম্পসহ আটক-২
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৬-২০২২
চট্টগ্রামে বিপুল পরিমাণ জাল রেভিনিউ স্ট্যাম্পসহ আটক-২ চট্টগ্রামে বিপুল পরিমাণ জাল রেভিনিউ স্ট্যাম্পসহ আটক-২


র‌্যাব-৭, চট্টগ্রামের অভিযানে মহানগরীর আগ্রাবাদ এলাকা হতে বিপুল পরিমাণ বিভিন্ন টাকা মূল্যমানের জাল রেভিনিউ স্ট্যাম্পসহ ০২ জন জাল স্ট্যাম্প ব্যবসায়ী আটক ও জাল স্ট্যাম্প উদ্ধার।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে , কতিপয় ব্যাক্তি চট্টগ্রাম মহানগরীর ডবলমুড়িং থানাধীন আগ্রাবাদ এলাকার মায়া এন্টারপ্রাইজ নামীয় দোকানের ভিতর বাংলাদেশ সরকার কর্তৃক মুদ্রিত বিভিন্ন টাকা মূল্যমানের জাল রেভিনিউ স্ট্যাম্প অসৎ উদ্দেশ্যে মজুদ রেখে গোপনে বিভিন্ন লোকজনের নিকট ক্রয়-বিক্রয় করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৬ জুন ২০২২  সাড়ে ৪টায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ ইদ্রিস পাটোয়ারী (৫৫), পিতা-মৃত রমজান আলী পাটোয়ারী, সাং-ফরেকুট, থানা-চাটখিল, জেলা-নোয়াখালী এবং মোঃ জাহিদ (১৫), পিতা-মোঃ নুরু, সাং-ফরেকুট, থানা-চাটখিল, জেলা-নোয়াখালী’দের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের হেফাজতে থাকা দোকানের ভিতর হতে বিপুল পরিমাণ বিভিন্ন টাকা মূল্য মানের জাল রেভিনিউ স্ট্যাম্প জব্দ করা হয়। 

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ জাল রেভিনিউ স্ট্যাম্প, জাল বিশেষ আঠালো স্ট্যাম্প, জাল বাংলাদেশ কোর্ট ফি, জাল ডাক টিকেট এবং বিভিন্ন সীল তাদের দোকানে মজুদ করে জনগনের নিকট ক্রয়-বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।