২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:০১:৪১ পূর্বাহ্ন


বাগাতিপাড়ায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার, বীজ ও অন্যান্য উপকরণ বিতরণ
অনিক, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৮-০৬-২০২২
বাগাতিপাড়ায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার, বীজ ও অন্যান্য উপকরণ বিতরণ বাগাতিপাড়ায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার, বীজ ও অন্যান্য উপকরণ বিতরণ


নাটোরের বাগাতিপাড়ায় কৃষি প্রণোদনা কর্মসূচী ২০২১-২০২২ এর আওতায় খরিপ মৌসুমে ক্ষুদ্র ও প্রাšিতক কৃষকদের মাঝে বিনামূল্যে গ্রীষ্মকালীন রোপা আমন ধানের বীজ, সার ও অন্যান্য উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে উপজেলা পরিষদ চত্তরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে পৌরসভা ও ৫ টি ইউনিয়নের ৪৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের ৫ কেজি রোপা আমন ধানের বীজ, ১০ কেজি ডিএপি, ১০কেজি এমওপি সার বিতরণ করা হয়।

পাশাপাশি লক্ষণহাটী মহল্লার কৃষক ইউসূফ আলীকে ৫০শতাংশ ভুর্তকিতে কম্বাইন্ড হারভেস্টার প্রদান করা হয় বলে নিশ্চিত করেন উপজেলা কৃষি কর্মকর্তা মোমরেজ আলী এবং বিতরণ শেষে উপজেলা কৃষি অফিসের সামনে ফলজ মেলা- ২০২২ এর উদ্বোধন করা হয়।

বিতরণ ও উদ্বোধন অনুষ্ঠানে ইউ.এন.ও প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে ও উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ শহিদুল ইসলাম বকুল। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল,ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, উপজেলা কৃষি কর্মকর্তা মোমরেজ আলী, পাঁকা ইউনিয়ন চেয়ারম্যান নয়েজ মাহামুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী, উপজেলা আওয়ামীলীগ নেতা অধ্যাপক ইউনূস আলী, নুরুল ইসলাম ঠান্টু ও আব্দুল ওয়াহাব প্রমুখ।

রাজশাহীর সময়/এম