২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৪২:০৯ অপরাহ্ন


পবায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও মেয়েকে পিটিয়ে আহত !
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২২
পবায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও মেয়েকে পিটিয়ে আহত ! পবায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও মেয়েকে পিটিয়ে আহত !


তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও এস এস সি পরীক্ষার্থী (১৬) মেয়েকে পিটিয়ে  জখম করেছে মোঃ কলিমুদ্দিন (৫০) নামের এক ব্যক্তি। সোমবার (২৭ জুন) সকাল ১০ টার দিকে  নওহাটা থানাধীন বসন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় ভুক্তভোগী ফিরোজা বেগম বাদী হয়ে পবা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, ফিরোজা বেগমের (৪৫)বাড়ির পাশে কাজিম উদ্দিদের পুকুর পাহারা দেয়ার কাজ করে কলিমুদ্দিন। কলিমুদ্দিন ফিরোজা বেগমের নামে আপত্তিকর কথাবার্তা বলে বেড়াচ্ছে এমন অভিযোগ দেন পুকুর মালিক কাজিম উদ্দিনকে। এসময় কলিমুদ্দিন ও তার স্ত্রী ঝুনু ক্ষিপ্ত হয়ে হাসুয়া ও বাঁশের লাঠি নিয়ে তেড়ে এসে এসএসসি পরীক্ষার্থীকে গলা ধরে পুকুরে ফেলে দেয় এবং ফিরোজা বেগমকে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটায়।

এতে ফিরোজা বেগমের দুই পা সহ শরীরের বিভিন্ন অংশে ছিলা, ফোলা জখম হয় এবং দুই পায়ের হাঁটু ফুলে যায়। একপর্যায়ে স্থানীয়দের হস্তক্ষেপে তারা রক্ষা পায়। পরে তাদের আহত অবস্থায় উদ্ধার করে দারুশা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছুটি দেন কর্তব্যরত চিকিৎসক। 

অভিযোগের বিষয়ে নওহাটা পবা থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ফরিদ বলেন, অভিযুক্ত কলিমুদ্দিন নারিদের আঘাত করেছে। এ ব্যপারে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী নারী। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।