১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:১৫:৩৯ পূর্বাহ্ন


সিংড়ায় প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার
সৌরভ সোহরাব,সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২২
সিংড়ায় প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার সিংড়ায় প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার


নাটোরের সিংড়ায় বুদ্ধি প্রতিবন্ধী শিশু গণধর্ষণ মামলার পলাতক আসামী মো. শিমুলকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার (২৬ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বড় চৌগ্রাম বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শিমুল উপজেলার সাঐল বুদার বাজার এলাকার মো. জালালের ছেলে।

সোমবার সকাল ১০ টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানায় র‌্যাব।

র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় প্রতিবন্ধী শিশুকে গণধর্ষণ মামলার পলাতক আসামী শিমুলকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিমুল ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তাঁকে সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৯ ডিসেম্বর এক প্রতিবন্ধী শিশুকে স্থানীয় ইসলামী জালসা শোনার কথা বলে শিমুলের বাড়ীতে নিয়ে আসে এবং তাঁর শয়নকক্ষে নিয়ে শিশুকে জোরপূর্র্বক পালাক্রমে ধর্ষণ করে। কয়েক মাস পর শিশুটির পরিবার তাঁর শারীরিক পরিবর্তন লক্ষ্য করলে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং ডাক্তার শিশুকে সাড়ে তিন মাসের অন্তঃসত্তা বলে জানান। পরবর্তীতে ভূক্তভোগী শিশুর বোন বাদী হয়ে সিংড়া থানায় আসামীদের বিরুদ্ধে গণধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে শিমুল পলাতক ছিল।