২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:২৫:২২ পূর্বাহ্ন


গাছে ঝুলছে অভিনেতার লাশ !
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২২
গাছে ঝুলছে অভিনেতার লাশ ! গাছে ঝুলছে অভিনেতার লাশ !


নিভিন পলির জনপ্রিয় ছবি 'অ্যাকশন হিরো বিজু'-তে খলনাকের ভূমিকায় অভিনয় করেছিলেন। 'ইবা' এবং 'কারমানি'-তেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। কেরলের চলচ্চিত্র জগতে বেশ খ্যাতি অর্জন করেছিলেন নিজের অভিনয় দক্ষতার জন্য। গত শনিবার সেই এনডি প্রসাদের মৃতদেহ পাওয়া গেল তাঁরই বাড়ির কাছের একটা গাছ থেকে। চাঞ্চল্যকর ঘটনায় স্তম্ভিত মালয়ালী ইন্ডাস্ট্রি।

প্রসাদের বয়স হয়েছিল ৪৩। বাড়িতে স্ত্রী এবং দুই সন্তান রয়েছে। কোচি শহরের কাছে কালামাসসেরিতে প্রসাদের বাড়ি। তাঁর দুই সন্তানই বাড়ির পাশের গাছে তাদের বাবাকে ঝুলতে দেখে প্রতিবেশীদের খবর দেয়। তাঁরাই পুলিশে জানান।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে বেশ কিছু দিন ধরে সমস্যা হচ্ছিল। বহু মাস ধরে স্ত্রী তাঁর স্বামীর সঙ্গে থাকেন না। আরও কয়েকটি কারণের জন্য মানসিক অবসাদে ভুগছিলেন এনডি প্রসাদ। তাই অনুমান করা হয়েছে, প্রসাদ আত্মহত্যাই করেছেন।

এর আগে মাদক সেবনের অভিযোগ ওঠে প্রসাদের বিরুদ্ধে। ২০২১ সালে তাঁকে গ্রেফতারও করে আবগারি বিভাগ। অভিযোগ ছিল, তাঁর কাছে ২.৫ গ্রামের হ্যাস তেল এবং ১৫ গ্রামের গাঁজা পাওয়া গিয়েছিল। তা ছাড়া বেশ কিছু অস্ত্রও মিলেছিল তাঁর কাছে।

ময়নাতদন্ত শেষে  প্রসাদের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।