২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৫:১৯:২০ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে ট্যাপেন্টাডল, ইয়াবা ও ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২২
রাজশাহী মহানগরীতে  ট্যাপেন্টাডল, ইয়াবা ও ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার রাজশাহী মহানগরীতে ট্যাপেন্টাডল, ইয়াবা ও ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার


রাজশাহী মহানগরীতে ৭ লক্ষ টাকা মূল্যের ২৮৫০ পিস ট্যাপেন্টাডল, ৬০০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেন্সিডিলসহ মো: রুবেল (৩১) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (২৬ জুন) রাত সাড়ে ১১টায় কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া চালনা সাকো তিন রাস্তার মোড় হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারী রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার বসড়ি হাড়ুপুরে মো: রফিকুল ইসলামের ছেলে মো: রুবেল।

সোমবার (২৭ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নগর গোয়েন্দা শাখার পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, রোববার রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া চালনা সাকো তিন রাস্তার মোড় দিয়ে একজন ব্যক্তি মাদকদ্রব্য-সহ রাজশাহী শহরের দিকে আসবে। এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল উক্ত স্থানে অবস্থান নেয়। রাত সাড়ে ১১টায় সেখানে আসামি মো: রুবেলকে হাতে দু্টি শপিং ব্যাগ-সহ আসতে দেখে আটক করা হয়। এসময় তল্লাশী করে তার কাছ থেকে ৭ লক্ষ টাকা মূল্যের ২৮৫০ পিস ট্যাপেন্টাডল, ৬০০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি)মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান, এসআই এ.এস.এম সাইদুজ্জামান ও তার দল। 

তিনি আরও জানান, সে উক্ত মাদকদ্রব্য গুলি বিক্রয়ের উদ্দেশ্যে রাজশাহী শহরে নিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সোমবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময়/এএইচ