২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:০৬:২৩ অপরাহ্ন


দুই মহিলার প্রেম কাহিনি, অবশেষে বিয়ে
এক্সক্লুসিভ:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৬-২০২২
দুই মহিলার প্রেম কাহিনি, অবশেষে বিয়ে দুই মহিলার প্রেম কাহিনি, অবশেষে বিয়ে


বিখ্যাত ইংলিশ পপ গায়িকা, প্রাক্তন মডেল এবং 'পেজ ৩' আইকন সামান্থা কারেন ফক্স ওরফে স্যাম ফক্স তার সঙ্গী লিন্ডা ওলসনের সাথে ১৮জুন, শনিবার গাঁটছড়া বাঁধেন৷ স্যাম ফক্সের বয়স ৫৬বছর। যখন তার নতুন জীবনসঙ্গী লিন্ডা ওলসনের বয়স ৪৬ বছর ৷

স্যাম ফক্স তার ভক্তদের সঙ্গে তার বিয়ের দারুণ সব ছবি শেয়ার করেছেন। দু’জনকেই খুব সুন্দর লাগছে বিয়ের বেশে। এই জুটির প্রথম নাচ থেকে শুরু করে কেক কাটার অনুষ্ঠান সব ছবিই সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় হয়েছে।

এই বিশেষ অনুষ্ঠানে, স্যাম ফক্স একটি স্ট্র্যাপলেস গাউন এবং তার হাতে একগুচ্ছ গোলাপ রয়েছে৷ ফক্স একটি সাদা ক্যাবে প্রবেশ করেছিলেন, যার নম্বর প্লেটে লেখা ছিল, "স্যাম এবং লিন্ডা ১৮জুন, ২০২২ এ বিয়ে করছেন।

ফক্সের বর্তমান জীবনসঙ্গী লিন্ডা ওলসনকে গোলাপী গাউন এবং লম্বা ওড়নায় সুন্দর লাগছিল। অনুষ্ঠানস্থলটি গোলাপী গোলাপ এবং সুতো দিয়ে সুন্দর করে সাজানো হয়েছিল। 

ফক্স এবং ওলসেন ২০২০ সালে বাগদান করেছিলেন। কিন্তু করোনা মহামারীর কারণে তাদের বিয়ের অনুষ্ঠান স্থগিত করতে হয়েছিল৷ তারপরে তারা বিয়ের অনুষ্ঠান জমকালোভাবে করার সিদ্ধান্ত নেন। অনুষ্ঠানের পর দুজনেই একে অপরের হাত ধরে শ্যাম্পেন টোস্ট করে। 

এর আগে, স্যাম ফক্স তার সঙ্গী মাইরার সাথে ১২ বছর ছিলেন, কিন্তু মাইরা ২০১৫ সালে ক্যান্সারে মারা যান। ফক্স এবং ওলসেন ২০১৬ সাল থেকে একে অপরকে ডেট করছেন। বাগদানের আগে চার বছর একসঙ্গে ছিলেন তারা।

ফক্সের একজন ম্যানেজারের মতে, স্যাম এবং লিন্ডা একসঙ্গে খুব খুশি এবং বাকি জীবন একসঙ্গে কাটাতে চান। তারা একে অপরকে খুব ভালবাসেন এবং তাদের সম্পর্ক অফিসিয়াল করতে চেয়েছিলেন। 

নরওয়েজিয়ান লিন্ডা ওলসন একজন বিখ্যাত ট্যুর ম্যানেজার, মিডিয়ার চেনা মুখ, সোশ্যাল মিডিয়া প্রভাবশালী এবং ব্যবসায়ী মহিলা। তিনি নূহ ও আদম নামের দুই সন্তানের মা। লিন্ডা সাধারণত লাইমলাইট থেকে দূরে থাকেন।