২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৯:০০:৪৯ পূর্বাহ্ন


ছোট পোশাক পরে রাতের খাবার খেতে বেরিয়েছিলেন জাহ্নবী কাপুর
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৬-২০২২
ছোট পোশাক পরে রাতের খাবার খেতে বেরিয়েছিলেন জাহ্নবী কাপুর ছোট পোশাক পরে রাতের খাবার খেতে বেরিয়েছিলেন জাহ্নবী কাপুর


যেখানে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর মাত্র কয়েকটি চলচ্চিত্র করার পরে মানুষের মধ্যে একটি বিশেষ স্থান তৈরি করেছেন, তার স্টাইল বিবৃতি সর্বদা লাইমলাইট দখল করতে সক্ষম হয়েছে। হাসিনা তার কার্ভি ফিগার এবং সাহসী সিলুয়েটের জন্য বেশ পছন্দ করেন। অল্পবয়সী মেয়েরা জাহ্নবীর কাছ থেকে নাইট আউট বা ডিনার ডেটের জন্য পোশাকের দারুণ ধারনা নিতে পারে। এছাড়াও, আপনি কীভাবে আত্মবিশ্বাসের সাথে সাহসী পোশাক বহন করবেন তা শিখতে পারেন। এই কারণেই প্রতিটি পার্টি এবং ইভেন্টে, জাহ্নবীকে বাকী সুন্দরীদের সাথে কঠিন প্রতিযোগিতা দিতে দেখা যায়। সম্প্রতি এমনই একটি লুকও সামনে এসেছে, যেটি পরে খুব ঠাণ্ডাভাবে ডিনারে পৌঁছেছিলেন হাসিনা।

আসলে, সম্প্রতি জাহ্নবীকে রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসতে দেখা গেছে, সেই সময় তার ড্রেসিং স্টাইলটি বেশ সাহসী দেখাচ্ছিল। হাসিনা একটি কালো মিনি ড্রেস বেছে নিয়েছিলেন, যার প্রান্তে কাটাও দেখা গেছে। আপনার ডেট নাইটের জন্য সে নিজের জন্য যে ধরনের পোশাক বেছে নিয়েছে তাও আপনি বেছে নিতে পারেন।

জাহ্নবীর এই পোশাকে জরির কাজ দেখা গেছে, যা তার লুকে স্টাইলের ভাগ বাড়িয়ে দিয়েছে বলে মনে হচ্ছে। সামনের দিকে, পোশাকটিকে একটি গভীর সুইটহার্ট নেকলাইন দেওয়া হয়েছিল, যা তার চেহারায় সাহসীতার ছোঁয়া যোগ করছিল। অন্যদিকে, নুডলের মতো স্ট্র্যাপগুলি ওমফ ফ্যাক্টরকে বাড়িয়েছে বলে মনে হচ্ছে। আপনিও যদি আপনার লুকে সেক্সি বাড়াতে চান, তাহলে আপনি এই ধরনের স্ট্র্যাপি ড্রেস ক্যারি করতে পারেন।

নেকলাইনে পাতলা লেইস যুক্ত করা হয়েছিল, যা মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছিল। একই সময়ে, এই পোশাকটি জাহ্নবীর শরীরে পুরোপুরি ফিট করা প্যাটার্নের সাথে দেখা গেছে, যেখানে তার বক্র ফিগার এবং টোনড পেট হাইলাইট হতে দেখা গেছে। পোশাকের হেমলাইনে ম্যাচিং লেইসটিও যুক্ত করা হয়েছিল, যা তার উরু-উঁচু চেরা পর্যন্ত দৃশ্যমান ছিল। এই পোশাকে, জাহ্নবীকে তার টোনড পা প্রচণ্ডভাবে ফ্লান্ট করতে দেখা গেছে।

জাহ্নবী এই কালো পোশাকের সাথে কালো হিল পরেছিলেন। ন্যূনতম মেকআপ দিয়ে তার চেহারা সম্পূর্ণ করেছেন। সুদৃশ্য হাসির সাথে তার হট লুক বেশ পছন্দ হচ্ছে। আপনিও যদি এ ধরনের পোশাক পরতে চান, তাহলে স্বাচ্ছন্দ্যে বহন করতে পারেন। স্প্যাগডি স্ট্র্যাপের সাথে বডিকন এ-লাইন ড্রেস আজকাল ট্রেন্ড করছে। পার্টি পরিধানের জন্য এই পোশাকটি একটি দুর্দান্ত বিকল্প।