২২ মে ২০২২, রবিবার, ০১:৪৭:১৮ পূর্বাহ্ন


সিরাজগঞ্জে ইয়াবা, হেরোইন ও ফেন্সিডিলসহ শীর্ষ মাদক কারবারী গ্রেফতার ৭
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ২১-০১-২০২২
সিরাজগঞ্জে ইয়াবা, হেরোইন ও ফেন্সিডিলসহ শীর্ষ মাদক কারবারী গ্রেফতার ৭ সিরাজগঞ্জে ইয়াবা, হেরোইন ও ফেন্সিডিলসহ শীর্ষ মাদক কারবারী গ্রেফতার ৭


সিরাজগঞ্জের শাহজাদপুর এবং উল্লাপাড়ায় ইয়াবা, হেরোইন ও ফেন্সিডিলসহ সাতজন শীর্ষ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গতকাল বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাত সাড়ে ৯টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত সিরাজগঞ্জের শাহজাদপুর ও উল্লাপাড়া থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ হতে ২ গ্রাম হেরোইন এবং ১ বোতল ফেন্সিডিল, ৫৮৪ (পাঁচশত চৌরাশি) পিস ইয়াবা, ৭টি মোবাইল ও নগদ ৪,৪৮০/- টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো: সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন ঝিকিড়া, পুরাতন দক্ষিণপাড়া গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে  মোঃ কাওছারুজ্জামান(৩৫) ও  মোঃ আক্তারুজ্জামান(৪০), একই থানাধীন ঘোষগাতি গ্রামের সুধির কর্মকারের ছেলে সজল কর্মকার(২৭) ও বাঁখুয়া গ্রামের মৃত আবুল হোসেন প্রামানিকের ছেলে মোঃ সাইফুল ইসলাম(৫৭)। কুষ্টিয়া জেলার ভেরামারা থানাধীন পাটুয়াকান্দি গ্রামের মৃত আঃ জুব্বারের ছেলে মোঃ ওসমান গনি(৩৮), আব্দুল হক ওরফে হক সাহেবের ছেলে মোঃ আল আমিন(২৪) ও মোঃ আলম হোসেনের ছেলে মোঃ আসাদুল ইসলাম(২৫)।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর কোম্পানী কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ এবং সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণীর  ৮(ক)/১৪(ক)/৪১ ও ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে উল্লাপাড়া থানা ও শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ