২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৫৭:০৫ পূর্বাহ্ন


তিন কাপুর বোনকে ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছে
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২২-০৬-২০২২
তিন কাপুর বোনকে ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছে তিন কাপুর বোনকে ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছে


এই বছরটি কাপুর পরিবারের জন্য খুব স্পেশাল হতে চলেছে। একদিকে অনিল কাপুরের মেয়ে অভিনেত্রী সোনম কাপুর তার প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন। অন্যদিকে, সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর এবং বনি কাপুর এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। এছাড়াও, খুশি কাপুরের বড় বোন, অভিনেত্রী জাহ্নবী কাপুরের বহুল প্রতীক্ষিত ছবি 'গুডলাক জেরি' সহ, তার অন্যান্য চলচ্চিত্রগুলি প্রেক্ষাগৃহে হিট করার জন্য প্রস্তুত। এদিকে, জাহ্নবী তার ইনস্টাগ্রামে তার প্রেমময় বোন খুশি-শানায়ার সাথে কিছু খুব সুন্দর ছবি শেয়ার করেছেন। চলুন দেখে নেওয়া যাক সেই ছবিগুলো।

জাহ্নবী কাপুর তার ইনস্টাগ্রামে তার বোন খুশি এবং শানায়ার সাথে ছবি শেয়ার করেছেন। এই ছবিতে এই তিন কাপুর বোনকে খুব গ্ল্যামারাস দেখাচ্ছে।

জাহ্নবী কাপুরের সাথে, খুশি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ছবিগুলি শেয়ার করেছেন, এই ছবিতে জাহ্নবী কাপুর খুশি কাপুর এবং শানায়া কাপুরের মধ্যে দাঁড়িয়ে আছেন। জাহ্নবীকে একটি বেগুনি চকচকে বডিকন পোশাকে খুব সুন্দর দেখাচ্ছে যার নেকলাইন রয়েছে।

জাহ্নবীর সাথে, খুশি কাপুর এবং শানায়া কাপুরকেও একটি সাইনিং সিলভার শর্ট ড্রেসে যমজ হতে দেখা যাবে। এই ছবিগুলি শেয়ার করে, খুশি কাপুর ছবির ক্যাপশনে বেশ কয়েকটি হীরা ইমোজি দিয়েছিলেন।

এখন এই তিন বোনের কাজের কথা বলছি, শুক্রবার, জাহ্নবী কাপুর তার ইনস্টাগ্রামে তার আসন্ন ছবি 'গুডলাক জেরি'-এর ফার্স্ট লুক শেয়ার করেছেন এবং ঘোষণা করেছেন যে এটি 29 জুলাই ডিজনি প্লাস হট স্টারে মুক্তি পাবে। আসুন আমরা আপনাকে বলি গুড লাক জেরির পরিচালক সিদ্ধার্থ সেনগুপ্ত। জাহ্নবী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন দীপক ডোবরিয়াল, সুশান্ত সিং এবং মিতা বশিষ্ট। ছবিটি 2018 সালের তামিল ছবি কোলামাভু কোকিলার রিমেক।

খুশি কাপুর জোয়া আখতারের আসন্ন ছবি ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন। এই ছবিতে শাহরুখ খানের মেয়ে সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাও অভিনয় করবেন। ছবিটির শুটিং শেষ হয়েছে। জানা গেছে, নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘দ্য আর্চিস’।

খুশি কাপুরের মতো শানায়া কাপুরও তার বলিউডে অভিষেকের জন্য প্রস্তুত। করণ জোহরের প্রোডাকশন হাউসের অধীনে নির্মিত বেধড়ক ছবির মাধ্যমে তিনি চলচ্চিত্র জগতে পা রাখবেন।