২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:০৮:৪৪ অপরাহ্ন


আমিরের সঙ্গে মেয়ে ইরার কেমন সম্পর্ক ?
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২১-০৬-২০২২
আমিরের সঙ্গে মেয়ে ইরার কেমন সম্পর্ক ? আমিরের সঙ্গে মেয়ে ইরার কেমন সম্পর্ক ?


সোশ্যাল মিডিয়াতে ভীষণ অ্যাক্টিভ আমির খান কন্যা। অন্য স্টারকিডদের চেয়ে অনেকটা আলাদা আমিরের প্রথম পক্ষের এই সন্তান। নিজের জীবনের অন্ধকারময় দিক নিয়ে কথা বলতে এতটুকুও কুন্ঠাবোধ করেন না ইরা। তাই তো ডিপ্রেশনে ভোগার কথা অচিরে স্বীকার করে নিয়েছিলেন। মিস্টার পারফেকশানিস্ট আমির খান সিনেপ্রেমিদের অন্যতম পছন্দের অভিনেতা। তবে এর বাইরে বাবা হিসাবে আমির কেমন? সেই ঝলক উঠে আসে ইরার ইনস্টাগ্রাম পোস্টে।

পর্দার ‘লাল সিং চড্ডা’র সঙ্গে ফাদার্স ডে-র দিন একটি মিষ্টি ছবি পোস্ট করলেন ইরা খান। সেখানে দেখা গেল নিজের মাথার হেয়ারব্যান্ড খুলে বাবাকে পরিয়ে দিয়েছেন ইরা। ক্যাপশনে আমিরের জন্য একগুচ্ছ লাল হৃদয়ের ইমোজি জুড়ে ইরা লেখেন, ‘হ্যাপি ফাদার্স ডে’।

মে মাসেই ২৫তম জন্মদিন সেলিব্রেট করেছেন ইরা। বাবা-মা দুজনকে পাশে নিয়েই এই বিশেষ দিনটা পালন করেছেন ইরা খান। আমির খান ও তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তের মেয়ে ইরা। আমিরের প্রথম সন্তান সে। ২০০২ সালে ভেঙে যায় আমির-রিনার বিয়ে। তাঁদের দুই সন্তান, ইরা ও জুনায়েদ খান। অন্যদিকে গত বছরই কিরণ রাও-এর সঙ্গেও বিচ্ছেদের ঘোষণা সেরেছেন আমির। ইরা-র সঙ্গে দারুণ বন্ডিং কিরণ এবং আজাদেরও। আমির-কিরণের একমাত্র পুত্র আজাদ। ইরার জন্মদিনের সেলিব্রেশনে শামিল ছিলেন কিরণ-আজাদও।

আমির-রিনার ডিভোর্সের সময় ইরার বয়স ছিল মাত্র ৫ বছর। কিন্তু বাবার দায়িত্ব পালনে কোনওদিন পিছপা হননি আমির। তাঁর প্রথমপক্ষের দুই সন্তানের সঙ্গে বরাবরই মজবুত সম্পর্ক ‘লগান’ তারকার।

নিজের প্রেম সম্পর্কও নিয়েও ভীষণ খোলামেলা ইরা। আপতত ফিটনেস কোচ নূপুর শিকরের সঙ্গে এই মুহূর্তে সম্পর্কে রয়েছেন আমির কন্যা। ক্যামেরার সামনে কাজ করতে এক্কেবারে আগ্রহী নয় ইরা। রঙ্গমঞ্চে পরিচালক হিসাবে ইতিমধ্যেই কাজ করেছে সে। ২০১৯ সালে 'ইউরিপিদিস মেডিয়া' নামের একটি নাটক পরিচালনা করেছিলেন ইরা, যেখানে লিড রোলে ছিলেন হেজেল কিচ।