২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:১৪:৪৯ অপরাহ্ন


রাজশাহী রেঞ্জ পুলিশের সাথে পপুলার ও ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসা ক্ষেত্রে বিশেষ চুক্তি
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ২০-০৬-২০২২
রাজশাহী রেঞ্জ পুলিশের সাথে পপুলার ও ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসা ক্ষেত্রে বিশেষ চুক্তি রাজশাহী রেঞ্জ পুলিশের সাথে পপুলার ও ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসা ক্ষেত্রে বিশেষ চুক্তি


রাজশাহী রেঞ্জাধীন জেলা/ইউনিটসমূহে কর্মরত পুলিশের সকল সদস্য ও তাদের পরিবারের সদস্যদের সব ধরনের প্যাথলজিক্যাল টেস্ট, ইমেজিংসহ যেকোনো টেস্ট এবং চিকিৎসার ক্ষেত্রে বিশেষ ছাড় দেবে পপুলার ও ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার, রাজশাহী।

সোমবার (২০ জুন) সকাল সাড়ে ১১টায় রেঞ্জ কার্যালয়, রাজশাহীর পদ্মা কনফারেন্স হলে রাজশাহী রেঞ্জ পুলিশের সাথে পপুলার ও ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার, রাজশাহীর মাঝে সমঝোতা স্মারক (MoU) স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, বাংলাদেশ পুলিশ।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত), রাজশাহী রেঞ্জসহ রেঞ্জ কার্যালয়, রাজশাহীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং পপুলার ও ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার, রাজশাহীর প্রতিনিধিদল।

রাজশাহীর সময়/এএইচ