২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:২৪:৩৯ অপরাহ্ন


ছেলের বান্ধবীর সঙ্গে ফুটবল তারকা বালাকের প্রেম! জার্মানিতে বিতর্কের ঝড়
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৮-০৬-২০২২
ছেলের বান্ধবীর সঙ্গে ফুটবল তারকা বালাকের প্রেম! জার্মানিতে বিতর্কের ঝড় ছেলের বান্ধবীর সঙ্গে ফুটবল তারকা বালাকের প্রেম! জার্মানিতে বিতর্কের ঝড়


কোয়াড বাইক চালাতে গিয়ে এক বছর আগে সড়ক দুর্ঘটনায় মাইকেল বালাকের মেজ ছেলে এমিলিও মৃত্যু হয়েছে।  সেইসময় পর্তুগালে ছুটি কাটাতে গিয়েছিলেন বালাক পুত্র।

শোক ভুলে তাঁর সেই প্রয়াত পুত্রের বান্ধবী ২১-র সোফিয়া স্নাইডারহানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে গিয়েছেন ৪৫ বছরের বালাক। শুধু তাই নয়, তাঁদের বার্লিনের রাস্তায় চুম্বনরত অবস্থাতেও দেখা গিয়েছে। এই নিয়ে জার্মানিতে বিতর্কের ঝড় উঠেছে।

জার্মানির নামী দৈনিক বিল্ড লিখেছে, ‘‘বালাক আপনার পুত্র বেঁচে থাকলে আপনি সোফিয়ার শ্বশুর হতেন, সেটি ভুলে যাবেন না প্লিজ।’’ সোফিয়াও নাকি বালাকের প্রেম প্রস্তাবে সায় দিয়েছেন। মডেল ও লাস্যময়ী সোফিয়ার সঙ্গে সম্প্রতি বিমান যাত্রাও করেছেন বালাক। বিমানবন্দরে তাঁদের একসঙ্গে দেখা গেছে।

বালাকের স্ত্রী এমিলিওর মা সিমোনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় ২০১২ সালে। তারপর জার্মান কিংবদন্তি সম্পর্কে জড়ান নাতাচা তানুসের সঙ্গে। মেজো ছেলের মৃত্যুর সময় নাতাচাই পাশে ছিলেন বালাকের। তাঁকে ভুলে গিয়ে কী করে প্রয়াত পুত্রের বান্ধবীর সঙ্গে ডেটিং করছেন, তাতে অনেকেই অবাক।

বালাক জার্মানির হয়ে ২০০২ সালের বিশ্বকাপের রানার্স দলের সদস্য ছিলেন। ২০০৬ সালের ঘরের মাঠের বিশ্বকাপও খেলেছেন। তিনি চেলসি দলের তারকা ছিলেন। তাই বালাক প্রেমীরাও এই ঘটনায় আহত হয়েছেন।  

২৪ বছরের ব্যবধানে এই অসম প্রেম ঘিরে জার্মানি তোলপাড়। বালাকের প্রাক্তন স্ত্রী এই খবর সংবাদমাধ্যমে দিয়ে দিয়েছেন।