০৩ Jul ২০২২, রবিবার, ১২:০৫:৫৬ অপরাহ্ন


সলঙ্গায় বিপুল পরিমান মাদক সহ গ্রেফতার চার মাদক কারবারি
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৭-০৬-২০২২
সলঙ্গায় বিপুল পরিমান মাদক সহ গ্রেফতার চার মাদক কারবারি সলঙ্গায় বিপুল পরিমান মাদক সহ গ্রেফতার চার মাদক কারবারি


সিরাজগঞ্জের সলঙ্গায় বিপুল পরিমান হেরোইন, ইয়াবা ও গাঁজার গাছসহ ৪জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক র‌্যাব-১২।

শুক্রবার (১৭ জুন) গভার রাত ৩টায় গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রামকৃষ্ণ ইউনিয়নের অন্তর্গত ভট্র মাঝড়িয়া পাড়া গ্রাম কারবারি মোঃ হেলালের বসত বাড়ীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৪ (চৌত্রিশ) গ্রাম হেরোইন এবং ২ টি গাঁজার গাছ (ওজনঃ ৫ কেজি ৮০০ গ্রাম)সহ ৪জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি চাইনিজ কুড়াল,১টি স্টিলের কাভারযুক্ত ছোরা, মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল ও ২টি মোবাইল জব্দ করা হয়।                     

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো: সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার  ভট্র মাঝড়িয়া গ্রামের মৃত- মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ হেলাল (৪৪), একই থানার কাশিয়ার চরের মৃত- শাহেদ আলীর ছেলে  মোঃ আব্দুল আলীম (৪০), ওলিদহ গ্রামের মোঃ আফছার আলীর ছেলে মোঃ হযরত আলী (২৪), উল্লাপাড়া থানার বানিয়াকইর গ্রামের মৃত- মোজাহার আলীর ছেলে  মোঃ ফরজ আলী (৪৮)। 

জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাক কারবারিরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তাদের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানা র‌্যাব।