২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৩২:৪২ অপরাহ্ন


জয় পেয়েছে রাইমা রেঞ্জার্স ও এসএস আলম স্মৃতি সংঘ
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৬-২০২২
জয় পেয়েছে রাইমা রেঞ্জার্স ও এসএস আলম স্মৃতি সংঘ ২য় বঙ্গবন্ধু রাজশাহী টি-২০ ক্রিকেট। জয় পেয়েছে রাইমা রেঞ্জার্স ও এসএস আলম স্মৃতি সংঘ।


টানা দ্বিতীয় খেলায় জয় পেল তারকা খেলোয়াড়দের নিয়ে গড়া রাইমা রেঞ্জর্স। নিজেদের ৪র্থ খেলায় সেন্টিনেলস এসবিআই কে ৭ উইকেটে পরাজিত করে এলিমেটর পর্বে খেলার আশা জাগিয়ে রাখল রাইমা রেঞ্জার্স। দিনের অপর খেলায় ফাইটার রাজশাহীতে ২৮ রানে পরাজিত করে টানা ৪র্থ খেলায় জয় পেল শহীদ শামসুল আলম স্মৃতি সংঘর।

বৃহসপতিবার (১৬ জুন) শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত রাজশাহী বিভাগীয় ক্রিকেটার্স এসোসিয়েশনের আয়োজনে ২য় বঙ্গবন্ধু রাজশাহী টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের গুরুত্বপূর্ণ দিনের প্রথম খেলায় টস জিতে সেন্টিনেলস কে ব্যাট করার আমন্ত্রন জানান রাইমা রেঞ্জার্স এর অধিনায়ক মিজান।

জিম্বাবুয়ের জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড়া সিকান্দার রাজা বখত ও শ্রীলল্কা জাতীয় ক্রিকেট খেলোয়াড় চন্দ্রিকা ডি সিলভার বিধ্বংসী বোলিংয়ে মাত্র ৮ উইকেটের বিনিময়ে ১১৭ রানে ধেমে যায় সেন্টিনেলস এসবিআই‘র ইনিংস। দলের পক্ষে রহিম অপরাজিত ১৫ বলে ২৫ ও নেহাদ ১৮ বলে অপরাজিত ২৫ রান করেন।

রাইমা রেঞ্জার্স‘র সেকেন্দার রাজা  ৪ ওভারে ১৮ রানে ২ উইকেট লাভ করেন। এছাড়াও চন্দ্রিকা ডি সিলভা, নাহিদ ও অন্তর ১টি করে উইকেট লাভ করেন।

১১৮ রানের জয়ের লক্ষ ব্যাট করতে নেমে  মাত্র ১০ রানে দুই উদ্বোধনী ব্যাটার সাজ ঘরে ফিরে গেল কিছুটা বিপদে পরে রাইমা রেঞ্জার্স। সেখান থেকে সেকান্দার রাজা‘র ঝড় ব্যাটি এ  কিছুটা বিপদ মুক্ত হয় রাইমা রেঞ্জাস। রাজা ব্যাক্তিগত ১৩ বলে ৩০ ও দলের ৪০ রানের মাথায়  দেলোয়ারের বলে ক্যাচ আউট হলে উইকেটে আসেন অধিনায়ক মিজান। উইকেটে এসেই মারমুখি হয়ে উঠেন দলের অধিনায়ক মিজান তার সাথে কম যায়নি হৃদয়ও। মিজান ২০ বলে অপরাজিত ৪৭ ও হৃদয় ১১ বলে ২৮ রান করেন ।  রাইমা রেঞ্জার্স ৯ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২৩ রান করে ১ম জয় তুলে এলিমেটর রাউন্ডে টিকে থাকার কিছুটার আশা জাগিয়ে রাখলো।

দিনের অপর খেলায় ফাইটার রাজশাহী টস জিতে প্রথমে ব্যাট করার আমন্ত্র্রণ জানায় এসএস আলম স্মৃতি সংঘকে। ২০ ওভার ব্যাট করে ৮ উইকেট হারিয়ে এসএস আলম স্মৃতি সংঘ করে ১৬৯ রান। দলের পক্ষে অধিনায়ক ফরহাদ হোসেন ৪০ ও রকি ৩৫ রান করেন। ফাইটার রাজশাহীর সালমান হোসাইন ২৯ রানে ৪ উইকেট লাভ করেন। ১৭০ রানের জয়ের লক্ষে ব্যাট করতে নেমে ফাইটার রাজশাহী ১৬.৫ ওভারে ১৪১ রানে অলআউট হলে ২৮ রানে ম্যাচ জিতে নেয় শহীদ শামসুল আলম স্মৃতি সংঘ। দলের পক্ষে রাফি ৫৩ ও রশিদ ২০ রান করেন। এসএস আলম স্মৃতি সংঘ‘র রানা ১৩ ও সকাল ২৯ রান খরচ করে ৩টি করে উইকেট লাভ করেন। ৪র্থ খেলায় জয়ের ফলে এসএস আলম স্মৃতি সংঘ লীগ টেবিলে শীর্ষ অবস্থানে রয়েছে।

রাজশাহীর সময়/এ