১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০৪:৫৯ অপরাহ্ন


রাস্তা থেকে পছন্দের পাত্রকে অপহরণ করে বিয়ে করলো তরুণী !
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৬-২০২২
রাস্তা থেকে পছন্দের পাত্রকে অপহরণ করে বিয়ে করলো তরুণী ! রাস্তা থেকে পছন্দের পাত্রকে অপহরণ করে বিয়ে করলো তরুণী !


পশু চিকিৎসক পাত্রকে অপহরণ করে বিয়ে করার অভিযোগ উঠলো তরুণীর বিরুদ্ধে। বিহারের বেগুসরাইয়ে এ ঘটনা ঘটে। জানা গেছে পশু চিকিৎসক সত্যম কুমার ঝাঁ এদিন হাসপাতাল থেকে একটি কল পেয়ে বেরোন। পথেই তাকে তুলে নিয়ে যায় একদল যুবক। নিয়ে গিয়েই মন্দিরে তাকে জোর করে বিয়ে করার অভিযোগ ওঠে তরুণী ও তার পরিবারের বিরুদ্ধে।

এব্যাপারে ডাক্তার পাত্রের বাবার অভিযোগ, বাড়ির কাজ করার সময় তিনি WhatsApp-এ একটি ভিডিও পান, যাতে দেখা যায়, তার ছেলে বিয়ের সাজে মন্দিরে। পাশেই বসে রয়েছে কনে! চারিদিক ঘিরে রয়েছে একদল যুবক। বাবার অভিযোগ ছেলে ভয়ে একেবারে গুটি সুটি মেরে বসে আছে।  মঙ্গলবার সকালে পিধৌলি গ্রামে এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। এই মর্মে পুলিশে একটি এফআইআর দায়ের করা হয়েছে।

সত্যমের এক নিকট আত্মীয় সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “একটি ফোন পেয়েই তড়িঘড়ি গবাদি পশুর চিকিৎসা করাতে বেরিয়ে পড়েন সত্যম। মাঝ রাস্তা থেকেই তাকে অপহরণ করা হয়। তাকে জোর করে একটি মন্দিরে নিয়ে যাওয়া হয়। সেখানে আগে থেকে মেয়ের বাড়ির লোক পুরোহিত নিয়ে হাজির ছিল। তাকে জোর করে বিয়ে করেন মেয়েটি” ।

পুলিশ সত্যমের খোঁজে তল্লাশি শুরু করেছে। তবে এব্যাপারে এক উচ্চপদস্থ পুলিশ আধিকারিক বলেন, “প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে যুবকের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল।, বাড়ির ভয়েই যুবক পালিয়ে মেয়েটিকে বিয়ে করে। আমরা সব দিক খোলা যুবকের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছি”।