২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:০৬:৫৪ পূর্বাহ্ন


মহানগরীতে স্বর্ণের চেইন পরিবর্তন করার সময় হাতেনাতে আটক টাউট নাজমুল
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৬-২০২২
মহানগরীতে স্বর্ণের চেইন পরিবর্তন করার সময় হাতেনাতে আটক টাউট নাজমুল মহানগরীতে স্বর্ণের চেইন পরিবর্তন করার সময় হাতেনাতে টাউট প্রতারক নাজমুল


রাজশাহী মহানগরীতে স্বর্ণের দোকানে প্রকাশ্যে পরিবর্তন করা হতো স্বর্ণালংকার, এমন অভিযোগ ছিল জুয়েলার্স মালিক সমিতির কাছে।  এ নিয়ে দীর্ঘদিন ধরে ওৎপেতে ছিলেন স্বর্ণব্যবসায়ীরা। 

সোমবার (১৩ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় মহানগরীর বোয়ালিয়া থানার বাটার মোড় এলাকায় শুভ জুয়েলার্সে প্রতারণার সময় নাজমুল (৩০) নামের এক টাউটকে হাতেনাতে আটক করে দোকান মালিক অসক কুমার। শুরু হয় হৈচে। ছুটে আসেন আশেপাশের দোকানীরা। এ সময় টাউট নাজমুলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ  করা হয়। 

আটক টাউট নাজমুল (৩০), সে কাশিয়াডাঙ্গা থানাধীন বালিয়া এলাকার সাজাহানের ছেলে। 

এ ব্যাপারে শুভ জুয়েলার্সের মালিক অসক কুমার জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টাউট নাজমুল আমার দোকানে এসে চেইন দেখতে চায়। পরপর তিনটি চেইন নামিয়ে তাকে দেখানো হয়। সেগুলি পছন্দ না হওয়ায় আরো চেইন দেখাতে বলে সে। এরই মধ্যে একটি নকল চেইন দিয়ে সাড়ে ৪ আনির চেইন পরিবর্তন করে ফেলে। বিষয়টি আমার দোকানের কর্মচারী দেখা মাত্রই তাকে ধরে ফেলেন এবং তার পকেট থেকে দোকানের চেইন উদ্ধার করা হয়।

এব্যাপারে জুয়েলার্স মালিক সমিতির প্রচার সম্পাদক নাজিরুল ইসলাম মিঠু বলেন, এর আগে টাউট নাজমুল হামিদা জুয়েলার্সে একই কায়দায় স্বর্ণ পরিবর্তন করে, যাহার ভিডিও ফুটেজ সংরক্ষিত আছে। সোমবার বাটার মোড় এলাকায় টাউটগিরি করতে গিয়ে হাতেনাতে তাকে ধরে ফেলেন দোকান মালিক। 

এ ব্যাপারে কথা হয় মালোপাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ হায়দার আলীর সাথে । তিনি জানান, নাজমুল নামের এক ব্যক্তিকে স্বর্ণের চেইনসহ আটকের খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে তাকে গ্রেফতার করা হয়। দোকান মালিকের সাথে কথা বলে প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। পরে তাকে মালোপাড়া পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়।

এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান হায়দার আলী।