২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:১০:৫৯ অপরাহ্ন


নওগাঁয় বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবাররি গ্রেফতার -২
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৯-০৬-২০২২
নওগাঁয় বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবাররি গ্রেফতার -২ নওগাঁয় বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবাররি গ্রেফতার -২


 নওগাঁয় বিপুল পরিমান গাঁজাসহ ২জন মাদক কারবাররিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল।

বৃহস্পতিবার (৯জুন) দুপুর ১টায় নওগাঁ জেলার সদর থানাধীন পার নওগাঁ আলু পট্টি মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাড়ে ৩৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক বহনকাজে ব্যবহৃত ১টি পিকআপ।

গ্রেফতারকৃতরা হলো: কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানার বড় দশিয়া গ্রামের মৃত ময়লন হোসেনের ছেলে, মোঃ ইসমাইল (৪০) ও একই থানার দক্ষিণ তেতাভুমি গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে মোঃ আনোয়ার হোসেন (৪৪)।

বৃহস্পতিবার র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

অভিযানটি পরিচালনা করেন র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী, এসি এবং সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারিরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় মাদক কারবারীদের কাছে সরবরাহ করে আসছিল।  

এ ব্যাপরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নওগাঁ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।