২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:০৪:২০ অপরাহ্ন


ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিবকে যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের অভিনন্দন
নোমান ইবনে সাবিত/বিপি, নিউ ইয়র্ক :
  • আপডেট করা হয়েছে : ০৭-০৬-২০২২
ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিবকে যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের অভিনন্দন ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিবকে যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের অভিনন্দন


বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সংগ্রামী নেতা অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছার ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিব নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মিরা। স্থানীয় সময় রবিবার (৫ জুন) সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের একটি রেস্তোয়াঁয় একত্রিত হয়ে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একই সাথে মোল্লা মোহাম্মদ আবু কাওছারকে মিষ্টি মুখ করানো হয়। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস। 

নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক প্রতিষ্ঠাতা আহবায়ক যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ মোঃ মহিউদ্দিন দেওয়ান, সাবেক ভিপি ও সাবেক আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক সাখাওয়াত বিশ্বাস, সাবেক যুগ্ম আহবায়ক যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ আব্দুল মালেক, সহ-সভাপতি যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মোঃ জাহিদ মিয়া, সহ-সভাপতি, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ হাসান জিলানী, প্রচার সম্পাদক যুক্তরাষ্ট আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মোঃ সাইফুল আলম, সাবেক সভাপতি, যুক্তরাষ্ট্র ছাত্রলীগ জেড এ জয় ও সাবেক সাধারণ সম্পাদক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ মোঃ জাহাঙ্গীর মিয়া। স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মিরা অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছারের দীর্ঘায়ু ও সফলতা কামনা করেন।

উল্লেখ্য, গত শনিবার (৪ জুন) ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০২২-২৫ সেশনের জন্য ৪৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে সভাপতি হয়েছেন আনোয়ারুল-উল আলম চৌধুরী (পারভেজ) এবং মহাসচিব হয়েছেন মোল্লা মো. আবু কাওছার।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন শাইখ সিরাজ, সহ-সভাপতি সেলিনা খাতুন, মো. নূর আলী এবং আশরাফুল হক মুকুল। কোষাধ্যক্ষ হয়েছেন মাহবুব হোসাইন। যুগ্ম মহাসচিব হয়েছেন সুভাষ চন্দ্র সিংহ রায় এবং এ. কে. এম. আফজালুর রহমান বাবু।