২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২৫:৫৭ অপরাহ্ন


নাটোরের ডিসি-এসপির সঙ্গে রাজশাহী প্রেসক্লাব সভাপতির সৌজন্য সাক্ষাৎ
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ০৬-০৬-২০২২
নাটোরের ডিসি-এসপির সঙ্গে রাজশাহী প্রেসক্লাব সভাপতির সৌজন্য সাক্ষাৎ নাটোরের ডিসি-এসপির সঙ্গে রাজশাহী প্রেসক্লাব সভাপতির সৌজন্য সাক্ষাৎ


নাটোরের জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ ও পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভাষাসৈনিক পরিবারের সদস্য রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান। সোমবার (৬ জুন) দুপুরে কর্মকর্তাদ্বয়ের স্ব স্ব কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

এ সময় জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহ: সভাপতি সালাউদ্দিন মিন্টু, প্রচার সম্পাদক সাংবাদিক আমানুল্লাহ আমান, বাঘার পাকুড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান ফকরুল ইসলাম বাবলু উপস্থিত ছিলেন।

সাক্ষাতকালে জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, জনগণের দোরগোড়ায় সকল সেবা পৌঁছে দিতে আমরা বদ্ধ পরিকর। আগেকার দিনে প্রশাসনের কর্মকর্তাদের সামনেই আসতে ভয় পেত মানুষ। কিন্তু এখন কৃষক, শ্রমিক, রিকশাচালকসহ যেকোনো শ্রেণীপেশার মানুষ সরাসরি আমাদের কাছে এসে সেবা গ্রহণ করে। নাটোরের ডিসির জনমুখী বিভিন্ন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় সাংবাদিকরাও প্রশাসনের সঙ্গে কাজ করবে বলে জানান রাজশাহী প্রেসক্লাব সভাপতি।

এদিকে পুলিশ সুপারের সঙ্গে সাক্ষাতকালে সাংবাদিক সাইদুর রহমান পুলিশকে জনগণের নিরাপত্তায় ও থানায় হয়রানিরোধে আন্তরিকভাবে কাজ করার ইঙ্গিত দেন। এ সময় এসপি লিটন কুমার সাহা বলেন, জনগণের জন্যই কাজ করছে পুলিশ। এখানে বিনা অপরাধে সাধারণ মানুষকে হয়রানির সুযোগ নেই। আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সর্বদা তৎপর। কোনো ঘটনায় পরিস্থিতি অবনতির আশঙ্কা থাকলে অবস্থা বেগতিক হওয়ার পূর্বে আমি নিজেই ঘটনাস্থলে যাই। তিনি এসপি থেকে অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানান রাজশাহী প্রেসক্লাব সভাপতি।