১৫ অগাস্ট ২০২২, সোমবার, ০৬:৩০:৩২ পূর্বাহ্ন


সালমান ও সেলিম খানকে চিঠি প্রানে মেরে ফেলার হুমকি !
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৬-০৬-২০২২
সালমান ও সেলিম খানকে চিঠি প্রানে মেরে ফেলার হুমকি ! সালমান ও সেলিম খানকে চিঠি প্রানে মেরে ফেলার হুমকি !


রবিবার হুমকি চিঠি পেয়েছেন অভিনেতা সালমান খান ও তাঁর বাবা সেলিম খান। সেই হুমকির পরেই সালমান ও সেলিম দুজনেরই নিরাপত্তা বৃদ্ধি করা হল। সম্প্রতি পঞ্জাবি গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালার মৃত্যু হয়েছে। সেই মৃত্যুর দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই। সেই গ্যাংস্টারের নিশানায় রয়েছেন সালমানও। আর তাই উদ্বেগ বেড়েছে এই চিঠির হুমকি নিয়ে।

হুমকি চিঠির আসার পরে অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে বান্দ্রা থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। আর এবার মহারাষ্ট্র সরকার সালমান ও সেলিম খানের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিল। পুলিশ সূত্রে জানা গেছে, সেলিম খানের নিরাপত্তা রক্ষী একটি বেঞ্চের উপরে ওই হুমকি চিঠি খুঁজে পান। সেই চিঠিতেই সালমান ও সেলিমকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে।

ওই হুমকি চিঠি কে রেখে গেছে, সে বিষয়ে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা ও স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। হাম সাথ সাথ হ্যায় ছবির শ্যুটিং এর সময়ে কৃষ্ণকায় হরিণ হত্যার ঘটনায় অভিযুক্ত হন সালমান। তার পর থেকেই বিষ্ণোইদের নিশানায় রয়েছেন অভিনেতা। কারণ বিষ্ণোই সম্প্রদায় কৃষ্ণকায় হরিণকে খুব পবিত্র হিসেবে মানে। ২০১৮-তেও বিষ্ণোইদের তরফ থেকে প্রাণে মেরে ফেলার হুমকি এসেছিল সালমানের কাছে।

পুলিশি ঘেরাটোপের মধ্যেই বিষ্ণোই তখন বলেছিল, "যোধপুরেই সালমান খানকে হত্যা করব। তার পর তিনি বুঝতে পারবেন আমরা আসলে কে"।

প্রসঙ্গত, কাজের দিক থেকে সালমানকে এর পরে দেখা যাবে কভি ইদ কভি দিওয়ালি ছবিতে। ছবিতে রয়েছেন পূজা হেগড়ে ও শেহনাজ গিলও। এছাড়াও তিনি ক্যাটরিনা কাইফের সঙ্গে টাইগার ৩ নিয়েও ব্যস্ত।