১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০৩:৫১:১৮ পূর্বাহ্ন


পুঠিয়ায় বিএনপি’র বিরুদ্ধে আ’লীগের বিক্ষোভ ও সমাবেশ
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ০৪-০৬-২০২২
পুঠিয়ায় বিএনপি’র বিরুদ্ধে আ’লীগের বিক্ষোভ ও সমাবেশ পুঠিয়ায় বিএনপি’র বিরুদ্ধে আ’লীগের বিক্ষোভ ও সমাবেশ


প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তি করায় রাজশাহীর পুঠিয়াতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পুঠিয়া উপজেলা ও পৌর আওয়ামীলীগ । উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলামের সভাপতিত্বে ও শাহরিয়ার রহিম কনকের নেতৃত্বে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার (৪ জুন) বিকালে উপজেলা সদর এলাকায় প্রতিবাদ মিছিল শেষে এক সমাবেশে মিলিত হন তাঁরা। 

এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব বক্তব্যে বলেন, দেশে সন্ত্রাস ও নতুন করে হত্যাকাণ্ড ঘটাতে চায় বিএনপি ও তার সহযোগী সংগঠন ছাত্রদলের কর্মীরা। ১৫ ই আগস্ট নিয়ে স্লোগান এবং মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কুটুক্তি প্রমাণ করে তারা নতুন করে ষড়যন্ত্র লিপ্ত হয়েছে। তবে এসব ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। এর জবাব দেয়ার জন্য আওয়ামী লীগকে প্রয়োজন হবেনা, তাদের ষড়যন্ত্র রুখতে গৌরব ও ঐতিহ্যের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগই যথেষ্ঠ বলেন তিনি।

এতে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল মাসুদ বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন আ’লীগকে কোন কর্মসুচী পালন করতে দেয়া হয়নি। অথচ আমরা তাদের দলীয় কর্মসূচী পালন করতে দিয়েছি। আর এই সুযোগকে কাজে লাগিয়ে তারা বাংলাদেশের অহংকার জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে বাজে কটুক্তি করেছে। এ জন্য ছাত্রদলকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

সমাবেশে অন্যান্য বক্তারা বলেন, সম্প্রতি বিএনপি-জামাত এক হয়ে বিভিন্ন এলাকায় গোপন বৈঠক করা সহ সরকারের উন্নয়নে বাধাগ্রস্থ করার ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে এবং আ’লীগ সরকারের বিরুদ্ধে নানা অপপ্রচার সহ অপতৎপরতা চালাচ্ছে। এসব বৈঠক এবং অপতৎপরতায় বাধা সৃষ্টি করতে হবে। তারা বলেন, খালেদা জিয়ার কুলঙ্গার ও অর্থ চুরি মামলার আসামী তারেক জিয়া দেশ ছেড়ে পালিয়ে রয়েছে। আর যারা দেশে রয়েছে, তারা সরকারের উন্নয়ন দেখে ভুল-ভাল বকছে।

সমাবেশে ও মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  জেলা পরিষদের সাবেক সদস্য আসাদুজ্জামান মাসুদ,  জিউপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান ডলার, শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রহিম মোল্লা, ইউপি চেয়ারম্যান আঁশরাফ খান ঝন্টু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিবুর রহমান মিঠু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনুজ্জামান সুমন, আজিজুল বারী রুমিসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। #