১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৩০:৩৬ অপরাহ্ন


ছেলে–মেয়েকে গলা টিপে হত্যা করলো মা
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৪-০৬-২০২২
ছেলে–মেয়েকে গলা টিপে হত্যা করলো মা ছেলে–মেয়েকে গলা টিপে হত্যা করলো মা


‌খাবারের জন্য কান্নাকাটি করায় প্রথমে চার মাসের মেয়ে ও পরে বছর দুয়েকের এক ছেলেকে গলা টিপে হত্যা করছে তাদেরই মা।  মহারাষ্ট্রের নান্দেড়ের পাণ্ডুরনা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ। সেইসঙ্গে এই কাজে যারা তাকে সাহায্য করেছে, তাদেরকেও গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত ওই মহিলার নাম ধ্রুপদবাঈ গনপত মিলানওয়াড়। তাঁর এক ছেলে ও এক মেয়ে ছিল। ছেলে বড় আর মেয়ে ছোট। গত ৩১ মে ধ্রুপদবাঈয়ের ৪ মাসের মেয়ে খুব কান্নাকাটি করছিল। মেয়েকে কিছুতেই সামলাতে পারছিলেন না। রাগের বশে মেয়েকে গলা টিপে মেরে ফেলেন তিনি। এরপর মা  ও ভাইয়ের সহযোগিতায় একরত্তি মেয়েকে মাঠে নিয়ে গিয়ে পুড়িয়ে দেন। পরের দিন  ১ জুন তাঁর ৪ বছরের ছেলে খাবারের জন্য খুব কান্নাকাটি করছিল। ছেলেটিকেও শ্বাসরোধ করে হত্যা করেন ওই নারী।

এরপর যখন ছেলেটির লাশ মা ও ভাইয়ের সহয়তায় ওই একই জায়গায় পোড়াতে যান, তখন গ্রামবাসীরা তাঁদের দেখে ফেলে। সঙ্গে সঙ্গে তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ যখন এসে পৌঁছায়, তখন দেখে ছেলেটিকে পোড়ানোর জন্য চিতা সাজানো হয়ে গেছে। পুলিশ ওই মহিলা ও তার ভাই ও মাকে গ্রেফতার করে।