২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৩১:০৯ পূর্বাহ্ন


সাহেববাজার কাপড় পট্টির শাড়ি ঘরে হামলা, কর্মচারীকে পিটিয়ে আহত
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ০৩-০৬-২০২২
সাহেববাজার কাপড় পট্টির শাড়ি ঘরে হামলা, কর্মচারীকে পিটিয়ে আহত সাহেববাজার কাপড় পট্টির শাড়ি ঘরে হামলা, কর্মচারীকে পিটিয়ে আহত


রাজশাহী মহানগরীর সাহেববাজার কাপড় পট্টির একটি দোকানে হামলা চালিয়ে এক কর্মচারীকে পিটিয়ে আহতের ঘটনায় দূর্বৃত্তদের গ্রেফতার করতে পারেনি বোয়ালিয়া মডেল থানার পুলিশ।

এ নিয়ে ভুক্তভোগী ও কাপড়পট্টির দোকানী ও কর্মচারীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে রোববার (২৯ মে) দিবাগত রাত সাড়ে ৯টায় মহানগরীর সাহেববাজার কাপড় (পট্টি) বর্ষা শাড়ী ঘর নামের একটি দোকানে হামলা চালায় দূর্বৃত্ত তারেক (২০), রুমন (১৯) সহ ৭/৮ জন যুবক। এ সময় তারা হাতুড়ি দ্বারা বর্ষা শাড়ী ঘরের কর্মচারী মোঃ আব্দুর রাফি সুনাম (২৯) নামের এক কর্মচারীকে মাথাসহ পুরো শরীরে বে-ধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। 

ওই সময় সে মাটিতে লুটিয়ে পড়লে দূর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে আশপাশের দোকানী ও কর্মচারীরা জড়ো হয়ে আব্দুর রাফি সুনামকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে ৮ নং ওয়ার্ডে ভর্তি থেকে ১দিন চিকিৎসা গ্রহণ শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে ছুটি দেন। 

আহত মোঃ আব্দুর রাফি সুনাম। সে মহানগরীর রাজপাড়া থানার লক্ষিপুর এলাকার মোঃ রফিকুল ইসলামের ছেলে।

এ ব্যপারে গত (৩০ মে) বোয়ালিয়া মডেল থানায় ভুক্তভোগী আব্দুর রাফি অরফে সুনাম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। 

আহত রাফি জানায়, গত (২৯ মে) একদল দূর্বৃত্ত সাহেববাজার কাপড়পট্টিতে অবস্থিত আমার কর্মস্থল বর্ষা শাড়ি ঘরে হামলা চালিয়ে আমাকে পিটিয়ে গুরুত্বর আহত করে। এ ব্যপারে (৩০ মে) রামেকে চিকিৎসা শেষে বোয়ালিয়া মডেল থানার একটি লিখিত অভিযোগ দায়ের করি। গত ৫দিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি। তিনি আরও বলেন, মহানগরীর লক্ষীপুর ভাটাপাড়া কাদের মন্ডলের মোড়ের বাসিন্দা দূর্বৃত্ত তারেক, রুমন ও তার সহযোগীরা প্রকাশ্যে চলাফেরা করছে এবং লোক মারফত অভিযোগ তুলে নিতে চাপ দিচ্ছে। নইলে পূণরায় হামলা করবে বলে হুমকি দিচ্ছে তারা। এ ব্যপারে পুলিশের কঠোর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সরে জমিনে গিয়ে জানা যায়, সাহেববাজার এলাকাটি বানিজ্যিক এলাকা। সেখানে সর্বক্ষনিক টলহরত পুলিশ দেখা যায়। তারপরও এই নিরাপত্তা বেষ্টানির মধ্যে প্রবেশ করে ব্যবস্যা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে কর্মচারীকে পিটিয়ে আহতের ঘটনা খাটো করে দেখার কোন সুযোগ নেই।

শুক্রবার সন্ধায় মুঠো ফোনে জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাজহারুল ইসলাম বলেন, দুই দোকানের কর্মচারিদের মধ্যে মারামারি। উভয়পক্ষই অভিযোগ করেছে। তবে ভুক্তভোগীকে মামলা রুজুর জন্য থানায় পাঠাতে বলেন তিনি।