২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:২৭:০৬ পূর্বাহ্ন


ধর্ষণের অপমান সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৩-০৬-২০২২
ধর্ষণের অপমান সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা ধর্ষণের অপমান সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা


চট্টগ্রামের বায়েজিদে ধর্ষণের অপমান সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে সাবিহা আফরিন মৌ নামের দশম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে

শুক্রবার (৩ জুন) সকালে পুলিশ ওই মেয়ের বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে।

পরিবারের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

পরিবারের অভিযোগ, ৩১ মে দুপুরে স্কুল যাওয়ার পর নিখোঁজ হয় মৌ। পরে তার পরিবারের পক্ষ থেকে বায়েজিদ থানায় একটি জিডিও করা হয়। কিন্তু ওই রাতেই তার এক বান্ধবীর মাধ্যমে নিশ্চিত হয় ফেসবুকে পরিচিত হওয়া জিসান নামে এক তরুণের সঙ্গে দেখা করতে ওই ছাত্রী কক্সবাজার চলে গেছে। স্বজনরা কক্সবাজার গিয়ে তার খোঁজ না পেলে সে নিজেই চট্টগ্রাম চলে আসে। কিন্তু কক্সবাজার যাওয়ার পর জিসান দেখা করতে না আসায় স্থানীয় এক অটোচালককে জানালে ওই অটোচালক তাকে পৌঁছে দেয়ার নাম করে হোটেলে নিয়ে ধর্ষণ করে। বাসায় ফিরে ধর্ষণের অপমান সইতে না পেরে আত্মহত্যা করে মৌ।

কক্সবাজারে বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েই ধর্ষণের শিকার হয়েছিল এই ছাত্রী। তার এ অপমৃত্যুর জন্য ধর্ষক অটোচালকের পাশাপাশি ফেসবুকে পরিচয় হওয়া বন্ধু জিসানকে দুষছেন পরিবারের সদস্যরা।

এদিকে পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়ে আত্মহত্যা প্ররোচনায় সম্পৃক্তদের সন্ধান শুরু করেছে জানান বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান। তবে আত্মহত্যার আগে একটা চিরকুটে ঘটনার বর্ণনা দিয়েছে মৌ। এ ঘটনায় বায়েজিদ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।