২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৩০:২৬ পূর্বাহ্ন


৬০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, যুবক গ্রেফতার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-০৬-২০২২
৬০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, যুবক গ্রেফতার ৬০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, যুবক গ্রেফতার


ময়মনসিংহের ধোবাউড়ায় ষাটোর্ধ্ব বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় আবু হানিফ (৩০) নামে যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪। গ্রেফতারকৃত হানিফ উপজেলার পোড়াকান্দলিয়া ইউনিয়নের রাউতি মাইজপাড়া এলাকার মৃত আব্দুর রহিম খা’র ছেলে।

শুক্রবার (৩ জুন) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

ওই দিন ভোররাতে জেলার ঈশ্বরগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে আবু হানিফকে গ্রেফতার করা হয়। র‍্যাব-১৪’র কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় বলেন, ওই বৃদ্ধার স্বামী বেশ কয়েক বছর আগে মারা গেছেন।

গত ২৮ মে দ্বিবাগত রাতে ওই বৃদ্ধা তার প্রতিবন্ধী ছেলেকে নিয়ে নিজ ঘরে ঘুমাচ্ছিলেন। রাত আড়াইটার দিকে আবু হানিফ ওই বৃদ্ধাকে ঘর থেকে বের করে জোড়পুর্বক ধর্ষণ করেন এবং এই ঘটনা কারোর সঙ্গে বললে খুন করার হুমকি দেন। তিনি আরও বলেন, বিষয়টি জানাজানি হলে গত ২৯ মে ওই বৃদ্ধা তার আত্মীয়দের সহায়তায় থানায় ধর্ষণ মামলা করেন।

মামলার পর বিভিন্ন মাধ্যমে ঘটনাটি জানার পর তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে আবু হানিফকে গ্রেফতার করা হয়। মেজর আখের মুহম্মদ জয় বলেন, গ্রেপ্তারকৃত আবু হানিফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

রাজশাহীর সময়/এ