২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:২৯:০৬ পূর্বাহ্ন


ফারহানা মিলির ‘দুজনার দুটি পথ’
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-০৬-২০২২
ফারহানা মিলির ‘দুজনার দুটি পথ’ ফারহানা মিলি। ফাইল ফটো


ছোট পর্দার গুণী অভিনেত্রী ফারহানা মিলিকে নতুন একটি নাটকে দেখা যাবে। নাম ‘দুজনার দুটি পথ’। আগামীকাল শনিবার (৪ জুন) নাটকটি বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে।

মনস্তাত্ত্বিক জটিলতা ও বিয়োগাত্মক ঘটনা নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘দুজনার দুটি পথ’। জামাল উদ্দিন জামালের রচনায় এটি প্রযোজনা করেছেন হাসান রিয়াদ। নির্দেশনা দিয়েছেন শাহাদাৎ হোসেন নিপু। 

মিলি ছাড়া আরও অভিনয় করেছেন আহসান হাবিব নাসিম, শাহদাৎ হোসেন নিপু, চাঁদনী, ইকবাল বাবু, কাজল মজুমদার, কবির টুটুলসহ অনেকে।  

নাটকের গল্পে দেখা যাবে, হোসেন আর জামাল পরিচিত। দুজনেই বিশ্ববিদ্যালয়ে পড়ে। হোসেন রাজনীতির সঙ্গে জড়িত কিন্তু আদর্শবান হওয়ায় কর্মজীবনে তেমন একটা সুবিধা করতে পারে না। হোসেনকে ভালোবাসে বিশ্ববিদ্যালয়ের ছাত্রী শিউলি। হোসেনের ভবিষ্যৎ অনিশ্চিত জেনে শিউলিকে অনুরোধ করে জামালকে বিয়ে করার জন্য কিন্তু শিউলি তাতে রাজি হয় না। জামাল তৃণা নামের একটি মেয়েকে বিয়ে করে শেরপুর চলে যায়। 

এদিকে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হোসেনকে  জামাল ও তার স্ত্রী তৃণা হাসপাতালে দেখতে আসে। হোসেন জামালকে শিউলির কথা জিজ্ঞেস করলে একদিন জামাল শিউলিকে নিয়ে হাসপাতালে আসে। তখন সবাই জানতে পারে হোসেনকে ভালোবেসে শিউলি এখনো বিয়ে করেনি। এভাবে এগিয়ে যায় নাটকের গল্প।

রাজশাহীর সময়/এ