১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:১০:২৪ পূর্বাহ্ন


মালয়েশিয়ায় নেমে উষ্ণ অভ্যর্থনা পেলেন জামাল ভূঁইয়ারা
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-০৬-২০২২
মালয়েশিয়ায় নেমে উষ্ণ অভ্যর্থনা পেলেন জামাল ভূঁইয়ারা মালয়েশিয়ায় নেমে উষ্ণ অভ্যর্থনা পেলেন জামাল ভূঁইয়ারা


ইন্দোনেশিয়া থেকে বাংলাদেশ ফুটবল দলের মালয়েশিয়া যাওয়ার দিনক্ষণ আগেই ঠিকঠাক ছিল। কুয়ালালামপুরের প্রবাসী বাংলাদেশিরাও প্রস্তুত ছিলেন জাতীয় ফুটবল দলকে অভ্যর্থনা জানাতে। আগের রাতে ইন্দোনেশিয়ার বিপক্ষে বাংলাদেশের ড্রয়ের পর সেই অভ্যর্থনা যেন রাঙিয়ে গেলো আরও।

বৃহস্পতিবার বিকেল ৪টা ৪০ মিনিটে ইন্দোনেশিয়া থেকে রওনা দিয়ে জামাল ভূঁইয়ার মালয়েশিয়া পৌঁছেছে রাত ৮টায়। বিমানবন্দরেই প্রবাসী বাংলাদেশি ফুটবল সমর্থকরা ফুল ও ব্যানার নিয়ে উপস্থিত থেকে অভ্যর্থনা জানিয়েছে জাতীয় ফুটবল দলকে।

৮ জুন মালয়েশিয়ায় শুরু হবে এশিয়ান কাপ বাছাইয়ের ‘ই’ গ্রুপের খেলা। গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ বাহরাইন, তুর্কমেনিস্তান ও স্বাগতিক মালয়েশিয়া। সব দেশই ফিফা র‍্যাংকিংয়ে বাংলাদেশের চেয়ে অনেক এগিয়ে।

বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে ৮ জুন বাহরাইনের বিপক্ষে। দ্বিতীয় ম্যাচ ১১ জুন তুর্কমেনিস্তানের বিপক্ষে এবং শেষ ম্যাচ ১৪ জুন স্বাগতিক মালয়েশিয়ার বিপক্ষে।

বৃহস্পতিবার রাতে মালয়েশিয়ার পৌঁছানোর কারণে কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা শুক্রবার কোন অনুশীলন রাখেননি। মালয়েশিয়া থেকে জাতীয় দলের ম্যানেজার ইকবাল হোসেন জানিয়েছেন, শুক্রবার কেবল জিম আর সুইমিং করবেন ফুটবলাররা।

রাজশাহীর সময়/এ