০৩ Jul ২০২২, রবিবার, ১২:২৬:১৭ অপরাহ্ন


সিরাজগঞ্জে হোরোইন ও গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ০২-০৬-২০২২
সিরাজগঞ্জে হোরোইন ও গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২ সিরাজগঞ্জে হোরোইন ও গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২


সিরাজগঞ্জের সলঙ্গা এবং তাড়াশে পৃথক অভিযান চালিয়ে ২১৫ গ্রাম হোরোইন ও ৪৫০ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

বৃহস্পতিবার (২ জুন) রাত পোনে ৩টার দিকে সলঙ্গা থানাধীন রামারচর গ্রামস্থ নেছারিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামানে চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকাগামী মহাসড়কের উপর থেকে ২১৫ (দুইশত পনের) গ্রাম হেরোইনসহ একজন ও তাড়াশ থানাধীন ০৬নং তাড়াশ সদর ইউনিয়নের ০৩নং ওয়ার্ডের অন্তর্গত কোহিত সাকিনস্থ জনৈক লুৎফর রহমানের গুদাম ঘরের সামনে থেকে ৪৫০ (চারশত পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ একজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মাদারপুর গ্রামের মোঃ সুরমানুল হকের ছেলে মোঃ হামিম হোসেন(৩৩) ও সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন কোহিত (উত্তর পাড়া) গ্রামের মৃত- রমেশ প্রামানিকের ছেলে মোঃ আলতাব প্রামানিক (৫৯)।

অভিযান পরিচালনা করেন, র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

র‌্যাব জানায়, এই মাদক কারবারীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ৮(গ) ও ১৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা ও তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে। 

রাজশাহীর সময়/এএইচ