২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৩০:৪৪ অপরাহ্ন


নিসচা রাজশাহী জেলা শাখার শোক
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ৩১-০৫-২০২২
নিসচা রাজশাহী জেলা শাখার শোক সুলতান উদ্দিন আহমেদ রাসু।


নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার নিবেদিত সহযোদ্ধা সুলতান উদ্দিন আহমেদ রাসু কিডনীজনিত রোগে আক্রান্ত হয়ে সোমবার (৩০ মে) রাত্রি সাড়ে ৯টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

মঙ্গলবার (৩১ মে) নিরাপদ সড়ক চাই, রাজশাহী জেলা শাখার এক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করা হয় ও তাঁর আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। 

শোক বার্তায় বিবৃতি প্রদান করেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু, সহ-সভাপতি ওয়ালিউর রহমান বাবু, মোঃ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সুমন, সহ- সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, আব্দুর রহমান, মাসুদুজ্জামান কাজল, অর্থ সম্পাদক বজলুর রশিদ লিটন, সাংগঠনিক সম্পাদক ডাঃ আমানুল্লাহ বিন আখতার আবিদ, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রকৌঃ জুনায়েদ আহমেদ, প্রচার সম্পাদক শান্তমণি আহ্সান, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ শাহীন কবির, সাংস্কৃতিক সম্পাদক এ্যাড. মুন্সী আবুল কালাম আজাদ, সমাজকল্যান ও ক্রীড়া সম্পাদক সাবান আলী দিলীপ, মহিলা বিষয়ক সম্পাদক তাছলিমা আক্তার মনি, যুব বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াহাব, কার্যকরী সদস্য- আনোয়ার হোসেন, মামুনার রশীদ,ড. সিরাজুল ইসলাম, মিজানুর রহমান, কবি মোস্তফা ফেরদৌস হাজরা,আসাদ হোসেন, রাকিবুল ইসলাম রকি,সিরাজুল ইসলাম, কানিজ ফাতেমা, সাইফুল ইসলাম, রুহুল আমিন, ইউনুস আলী, সুরভী প্রমুখ। আরও বিবৃতি প্রদান করেন নিসচা রাজশাহী জেলা শাখার সম্মানিত উপদেষ্টা এ্যাড. জানে আলম ও প্রকৌঃ জিয়াউদ্দিন আহম্মেদ।

রাজশাহীর সময়/এ