২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৪৩:১২ পূর্বাহ্ন


রাজশাহীতে বন্ধুকে কুপিয়ে হত্যা
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ৩১-০৫-২০২২
রাজশাহীতে বন্ধুকে কুপিয়ে হত্যা ফাইল ফটো


রাজশাহীতে আর্থিক লেনদেনের বিরোধের জেরে বন্ধুর ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। সোমবার (৩০ মে) দিনগত রাত দেড়টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়া চারখুটার মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, নিহতের নাম মোঃ রাব্বি (২৪)। তিনি হড়গ্রাম নতুনপাড়া এলাকার মৃত মো. কালুর ছেলে। স্থানীয় বরফকলে শ্রমিক হিসেবে কাজ করতেন তিনি। অন্যদিকে, অভিযুক্ত ইমন আলী (২৪) নগরীর রায়পাড়া এলাকার ইব্রাহিম আলীর ছেলে।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে তিনি বলেন, নিহত রাব্বি ও আটক ইমন দুই বন্ধু। আর্থিক লেনদেন নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। স্থানীয় এলাকাবাসীদের ভাষ্য, টাকা-পয়সার জের ধরেই সোমবার দিনগত গভীর রাতে দুই বন্ধু বাকবিত-ায় জড়ান। এক পর্যায়ে ইমন রাব্বিকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন। ধস্তাধস্তির সময় ইমন নিজেও পেটে ছুরিকাহত হন।

ওসি বলেন, পরে স্থানীয়রা দু’জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। তবে হাসপাতালে নেওয়ার পরপরই চিকিৎসক রাব্বিকে মৃত ঘোষণা করেন। অপরদিকে, হাত ও পেটে ধারালো অস্ত্রের আঘাত নিয়ে ইমন রামেক হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে।

আইনি প্রক্রিয়ার বিষয়ে মাসুদ পারভেজ বলেন, রাব্বির মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক মর্গে নেওয়া হয়েছে। এ নিয়ে নিহতের পরিবার একটি মামলা দায়ের করবে বলে জানিয়েছে। তাছাড়া, অভিযুক্ত ইমন হাসপাতালে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন থাকায় তাকে এখনই জিজ্ঞাসাবাদ করা যাচ্ছে না।

রাজশাহীর সময়/জেড