২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:২২:৩৭ পূর্বাহ্ন


শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-০৫-২০২২
শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার ফাইল ফটো


বরিশালের উজিরপুরে নিখোঁজের চার দিন পর দীপ্ত মণ্ডল (৮) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) সকাল ৭টায় তৃতীয় শ্রেণির শিক্ষার্থীর বস্তাবন্দি লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন উজিরপুর থানার ওসি মো. আলী আরশাদ।

নিহত দীপ্ত মণ্ডল উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের কাজীবাড়ির দীপক মণ্ডলের ছেলে। গ্রেফতারকৃতরা হলেন— একই এলাকার রতন বিশ্বাস, তার স্ত্রী ইভা ও নয়ন শীল।

ওসি আলী আরশাদ আলী বলেন, গত ২৭ মে রাত ১১টায় বাড়ি থেকে নিখোঁজ হয় দীপ্ত। এ ঘটনায় তার বাবা দীপক মণ্ডল ২৮ মে রাতে উজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ঘটনার চার দিন পর প্রতিবেশী রতন বিশ্বাস ও নয়ন শীলের ওপর সন্দেহ করেন স্থানীয়রা। 

পরে সোমবার দিবাগত রাত সাড়ে ৩টায় স্থানীয়রা রতন ও নয়নকে ধরে জিজ্ঞাসাবাদ করলে তারা দীপ্তকে হত্যার কথা স্বীকার করে। এ সময় পুলিশকে খবর দিলে পুলিশ এসে ভোর সাড়ে ৫টায় পার্শ্ববর্তী একটি ডোবা থেকে বস্তাবন্দি অবস্থায় দীপ্তর লাশ উদ্ধার করে।

ওসি আরও জানান, শিশুটির লাশ বস্তাবন্দি অবস্থায় ডোবায় ফেলে রাখে হত্যাকারীরা। শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

রাজশাহীর সময়/এমজেড