২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:১৮:১০ অপরাহ্ন


ভারতে সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত -৫
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ৩০-০৫-২০২২
ভারতে সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত -৫ ভারতে সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত -৫


কোচবিহার রাজ্যে সড়কে মারুতি ভ্যান ও বাইকের মুখোমুখি ধাক্কায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে উল্টে যায়। এতে ২জনের মৃত্যু ৫জন আহত হয়েছেন।

সোমবার মাথাভাঙ্গা কোচবিহার রাজ্য সড়কে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে আহতদের উদ্ধার করে নিশিগঞ্জ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা দু'জনকে মৃত বলে ঘোষণা করেন। আহত  ৫ জন অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহতদের মধ্যে একজন মনোরা বেউয়া। তবে, মৃত গাড়ির চালকের পরিচয় এখনও জানা যায়নি। বাকিদের কোচবিহার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনা কবলিত মোটরবাইকটি উদ্ধার করা হয়েছে ও ছোট চার চাকার গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে। এদিকে, মুর্শিদাবাদের ফরাক্কায় রাস্তা পারাপার হতে গিয়ে শংকরপুর এলাকায় বালি বোঝাই ট্রাকে চাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। খবর পেয়ে  ফারাক্কা থানার পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, নিহত শিশুর নাম আসিয়া খাতুন। তার বাড়ি হাউস নগর গ্রামে।

এছাড়াও  মুর্শিদাবাদের সুতি থানার বাগশিড়া পাড়া গ্রামে সোমবার দুপুরে গঙ্গায় স্নান করতে গিয়ে  মাসুমা খাতুন (১৮) নামের এক যুবতী নিখোঁজ হয়েছে। তার বাড়ি বাগশিড়া পাড়া গ্রামে।

স্থানীয়রা জানিয়েছে, সোমবার দুপুর দেড়টাদিকে তিন বান্ধবী মিলে গঙ্গায় সাঁতার কাটতে গিয়েছিল। সেই সময়ই তলিয়ে যায় মাসুমা। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।