১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:০৯:২৮ পূর্বাহ্ন


‘শতাব্দীর সেরা ছবি, একফ্রেমে শাহরুখ-গৌরী, সালমান-মাধুরী!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ৩০-০৫-২০২২
‘শতাব্দীর সেরা ছবি, একফ্রেমে শাহরুখ-গৌরী, সালমান-মাধুরী! ‘শতাব্দীর সেরা ছবি, একফ্রেমে শাহরুখ-গৌরী, সালমান-মাধুরী!


করণ জোহরের জন্মদিন উপলক্ষে চাঁদের হাট বসেছিল যশ রাজ স্টুডিওতে। পুরনো বন্ধুদের সঙ্গে সঙ্গেই হাজির হয়েছিলেন নতুন প্রজন্মের সকলেই। জন্মদিন যখন করণের, তখন শাহরুখ সালমান থাকবেন না, এ যেন আশা করাও ঠিক নয়। রেড কার্পেটে শাহরুখের দেখা না পেয়ে আক্ষেপ করেছিলেন অনেকেই। তবে তিনিও উপস্থিত ছিলেন, এবং সুযোগের সদ-ব্যাবহার করে এক শানদার মুহুর্ত-কে ফ্রেমবন্দি করলেন মাধুরী দীক্ষিত ।

বহুদিন পরে পুরনো বন্ধুদের একসঙ্গে দেখা হয়েছে। সহ-অভিনেতা তো বটেই, তারসঙ্গে সকলের মধ্যে ভাব ভালবাসার অন্ত নেই। শাহরুখ, সালমান, এবং গৌরী খান-কে সঙ্গে নিয়েই ছবি তুললেন মাধুরী। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেই লিখলেন, আমাদের অনেক কথা বলার আছে, তাই না? সবাইকে একসঙ্গে দেখে অনুরাগী মহলে উচ্ছাস কম নেই!

করণ জোহরের জন্মদিনকে ৯০ এর দশকের রিউনিয়ন বলেই দাবি করলেন অনেকে। তারা বলছেন, ‘সমস্ত কিংবদন্তিরা এক ফ্রেমে’। আবার কেউ বললেন, ‘আমি সবাইকে একসঙ্গে দেখে শ্বাস নিতে পারছি না’। কারওর মন্তব্য, ‘এই ছবিটা শ্রেষ্ট – এর তুলনা নেই’। মাধুরী, সালমান এবং শাহরুখকে একসঙ্গে একই সিনেমাতে দেখার ইচ্ছেও প্রকাশ করলেন অনেকে।

এর আগেও ঐশ্বর্য্য – প্রীতি – রানী এবং করিনার ছবি দেখে চোখ জুড়িয়েছিল অনুরাগীদের। পছন্দের অভিনেত্রীদের একসঙ্গে এক ফ্রেমে দেখে যেন নিজেদের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না তারা। সেদিনের পার্টি চলেছে সারারাত, অনুরাগীরা বলছেন পরের দিন ঘুমিয়ে ছিল বলিউড। কারণ রাত জুড়ে শুধুই ধামাকা হয়েছে।