২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১১:৫২:১৬ অপরাহ্ন


৮ দিন মাত্র ২০টি টিকিট বিক্রি! ধসে যেতে পারে কঙ্গনার কেরিয়ার
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৫-২০২২
৮ দিন মাত্র ২০টি টিকিট বিক্রি! ধসে যেতে পারে কঙ্গনার কেরিয়ার ৮ দিন মাত্র ২০টি টিকিট বিক্রি! ধসে যেতে পারে কঙ্গনার কেরিয়ার


নিজেই নিজের সর্বনাশ ডেকে আনলেন কঙ্গনা রানাউত? এই কি তাঁর কেরিয়ারের অবসানের ইঙ্গিত? এই বিপদ থেকে মুখ তুলে দাঁড়াবেন কী করে বলিউডের ‘কুইন’?

‘ধাকড়’-এর ধাক্কায় নাকানি চোবানি খেতে হচ্ছে তাঁকে। গত ২০ মে প্রেক্ষাগৃহে কঙ্গনার এই ছবি মুক্তি পাওয়ার পর ৮ দিন কেটে গিয়েছে। ৮ম দিনে সাকুল্যে ৪ হাজার ৪২০ টাকা ভাঁড়ারে এসেছে। খবর পাওয়া গিয়েছে, মাত্র ২০টি টিকিট বিক্রি হয়েছে এ দিন।

৮০ থেকে ৯০ কোটি টাকার বাজেট ছিল এই ছবিটির। ৮ দিনে সেই ছবি মাত্র ৩ কোটি টাকার ব্যবসা করতে পেরেছে।

মুক্তির আগে প্রযোজকেরা কোনও ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তিও করতে পারেননি বলে ছবিটি বিক্রিও হয়নি। রজনীশ ঘাই পরিচালিত এই ছবিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়, অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। এখনও পর্যন্ত সমালোচক এবং দর্শকদের তরফে এই ছবিটির মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে।

অন্য দিকে ‘ধাকড়’-এর সঙ্গে মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবানি অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’। সেই ছবিটি ইতিমধ্যে ১০০ কোটি টাকার লক্ষ্মীলাভ করে ফেলেছে।

সংবাদমাধ্যমের খবর, কঙ্গনার এই ছবি প্রেক্ষাগৃহে জায়গাও পাচ্ছে না। ২০ মে মোট ২ হাজার ১০০ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘ধাকড়’। দু’দিন পরে ৩০০টি প্রেক্ষাগৃহে সেই ছবি বন্ধ করে দেওয়া হয়। সোমবার থেকে আরও কম সংখ্যক প্রেক্ষাগৃহে ছবিটি দেখানো হয়। বিশেষত সিঙ্গেল স্ক্রিনগুলি ছবির প্রদর্শন বন্ধ করে দিচ্ছে। ২৬ মে টম ক্রুজ অভিনীত ‘টপ গান: মাভেরিক’ এবং আয়ুষ্মান খুরানার ‘অনেক’ মুক্তি পাওয়ার পরে নামকরা প্রেক্ষাগৃহ থেকে বাদ পড়ে গেল কঙ্গনার ছবি। দ্বিতীয় সপ্তাহে সারা ভারতে মাত্র ২৫টি প্রেক্ষাগৃহে ‘ধাকড়’ দেখানো হচ্ছে।