২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:০২:৩১ পূর্বাহ্ন


মুম্বইয়ের রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেলেন আমির!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৫-২০২২
মুম্বইয়ের রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেলেন আমির! মুম্বইয়ের রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেলেন আমির!


আইপিএল ফাইনালে রাজস্থানের বিরুদ্ধে মাঠে নামবে গুজরাত। এরই মধ্যে আইপিলের মঞ্চেই মুক্তি পেতে চলেছে আমির খানের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার। এই ফাইনালে সঞ্চালকের ভূমিকাতে দেখা যাবে মিস্টার পারফেকশনিস্টকে!

সেই আমির খান শনিবার দুপুরে চলে এলেন স্পট লাইটের নীচে। হঠাৎই তাঁকে রাস্তার মাঝে দেখা গেল। ট্রেলারের প্রিভিউ ইভেন্টের ফাঁকে তিনি রাস্তায় নেমে পড়লেন, খেলেন ফুচকাও! শুধু একা নন, তাঁর সঙ্গে যাঁরা যাঁরা ছিলেন সবাইকেই খাওয়ালেন মুম্বইয়ের বিখ্যাত ‘পানি পুরি’। অনেকেই এই ছবি দেখে বলছেন, আমিরের এটা ‘পারফেক্ট’ প্রচার।

ক্রিকেটের প্রতি আমির খানের বরাবরই এক আলাদা টান। তাঁর বিখ্যাত ‘লাগান’ ছিল বহু চর্চিত সিনেমা। এছাড়া ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালে ওয়াংখেড়ে স্টেডিয়ামেও দেখা গিয়েছিল তাঁকে। আগামী ছবির ট্রেলার লঞ্চের জন্য তাই তিনি বেছে নিলেন আইপিএলের মঞ্চকেই।

নিজের সোশ্যাল মিডিয়ায় সেই কথা শেয়ার করে আমির খান। পাশাপাশি জানান কখন দেখা যাবে ট্রেলারটি? আমির খান জানান, ফাইনালের প্রথম ইনিংসের দ্বিতীয় টাইম আউটের সময় মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’ ট্রেলার।

এই ট্রেলার প্রিভিউ ইভেন্টেই শনিবার এসেছিলেন আমির। নীল রঙের প্যান্টের সঙ্গে সাদা টি শার্ট, তার ওপর গোলাপি রঙয়ের শার্ট। এদিন সকালে তিনি একটি ভিডিও পোস্ট করেন তাঁর ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে ইরফান পাঠান ও হরভজন সিংয়ের সঙ্গে তাঁর আড্ডার ঝলক। সেই আড্ডার সময়েই নিজের সিনেমার ট্রেলারে ভাগ করে নিচ্ছেন প্রাক্তন ভারতীয় দুই বোলরদের সঙ্গে।

আইপিএলের ইতিহাসে এই প্রথমবার কোনও মুভির ট্রেলার লঞ্চ হতে চলেছে। এবং তা নিয়ে ফ্যানদের মধ্যে উৎসাহ এমনই পর্যায়ে পৌঁছেছে যে আমির খানের লাল সিং চাড্ডা মুক্তির আগেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।