২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:২৩:৫৭ অপরাহ্ন


হলিউড অভিনেতা লিওনার্দোর থেকে প্রশংসা কুড়োলেন উর্বশী
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৭-০৫-২০২২
হলিউড অভিনেতা লিওনার্দোর থেকে প্রশংসা কুড়োলেন উর্বশী হলিউড অভিনেতা লিওনার্দোর থেকে প্রশংসা কুড়োলেন উর্বশী


৭৫তম কান ফিল্ম ফেস্টিভ্যালে মশগুল সিনেদুনিয়া। ঐশ্বর্য রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, হিনা খানদের মতো ভারতীয় অভিনেত্রীদের অনেকেই হাঁটলেন রেড কার্পেটে। ঐশ্বর্য-দীপিকা তো একেকদিন রীতিমতো আগুন ধরালেন নিজের ফ্যাশন ডিভা অবতারে। কিন্তু লাল গালিচায় লিওনার্দো ডি ক্যাপ্রিওর নজর কাড়লেন অন্য এক ভারতীয় অভিনেত্রী। তিনি উর্বশী রাওতেলা।

২০২২ সালে, অর্থাৎ এবছরই প্রথমবারের জন্য কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে হাঁটলেন উর্বশী। আর কান-এ অভিষেক ঘটানোর পরই জনপ্রিয় হলিউড অভিনেতা লিওনার্দোর থেকে প্রশংসা কুড়োলেন। এ কি কম কথা নাকি? ‘হেটস্টোরি ফোর’, ‘পাগলপান্তি’র নায়িকা তো বিশ্বাস-ই করতে পারছেন না। ঘন ঘন চিমটি কাটছেন নিজেকে। এ তো স্বপ্ন সত্যি হওয়ার থেকেও বেশি।

বলিউডি সিনেমায় খুব একটা তাঁকে দেখা না গেলেও উর্বশীর অনুরাগীর সংখ্যা কিন্তু নেহাত কম নয়। ‘ফরেএভার ইয়ং’-এর প্রদর্শনে এবার কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন অভিনেত্রী। আর শুরুতেই লিওনার্দো ডি ক্যাপ্রিওর মতো অভিনেতার থেকে এমন প্রশংসা শুনে খুশিতে সপ্তম স্বর্গে পৌঁছেছেন উর্বশী।

উর্বশী রাওতেলা জানান, “লিওনার্দো ডি ক্যাপ্রিওর মুখে নিজের প্রশংসা শুনে বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম। এতটাই আবেগপ্রবণ হয়ে গিয়েছিলাম যে খুশিতে চোখে জল চলে এসেছিল। একইসঙ্গে লজ্জায় লালও হয়েছি।

শোনা যাচ্ছে, খুব শিগগিরিই হলিউডের এক প্রজেক্টে অভিনয় করবেন উর্বশী রাওতেলা। যে ছবি দেখা যাবে নেটফ্লিক্সের পর্দায়। আর পশ্চিমী বিনোদুনিয়ায় অভিষেক ঘটানোর আগেই স্বয়ং লিওনার্দো ডি ক্যাপ্রিওর মুখে নিজের প্রশংসা শোনা চারটিখানি কথা নয়।