১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৪২:৫৫ পূর্বাহ্ন


সাবার কোমর জড়িয়ে হৃতিক
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৭-০৫-২০২২
সাবার কোমর জড়িয়ে হৃতিক সাবার কোমর জড়িয়ে হৃতিক


গুঞ্জন শোনা যাচ্ছিল চুটিয়ে প্রেম করছেন হৃত্বিক রোশন ও সাবা আজাদ। হালকা হালকা আন্দাজ মিললেও পাপারাজ্জিদের সামনে দুজনেই চুপ ছিলেন, কোনওরকম মন্তব্যই উভয়ের কাছ থেকেই শোনা যায়নি। তবে এবার আর রাখ ঢাক নেই – করণের পার্টিতে দিব্য কোমর জড়িয়ে ধরেই এলেন দুই প্রেমী।

করণ জোহরের পার্টি জুড়ে ছিল তারকা সমাগম। একে একে রেড কার্পেটে সামিল হচ্ছিলেন সকলেই। তবে হৃত্বিক এবং সাবার গ্র্যান্ড এন্ট্রি যেন ঝড় তুলে দিল। বোথ ইন ব্ল্যাক – এই তকমা যেন তাদের সঙ্গে দারুণ মানায়। হৃত্বিকের মুখে অমলিন হাসি – সাবাও যেন কম যান না , প্রেমিক আমেজে একে অপরের দিকে তাকিয়েই ছবি তুললেন। ভক্তরা বলছেন ক্যা বাত!

দুজনে এই প্রথম একসঙ্গে ধরা দিলেন ক্যামেরার সামনে। পাপারাজ্জিদের বক্তব্য, এইদিনেই কি অফিসিয়াল ভাবে সম্পর্কের ঘোষণা করলেন বিটাউনের নয়া প্রেমিক যুগল? এদিকে, অনুরাগীরা বলছেন, হৃত্বিকের বয়স শুধুই কমছে। সাবার সঙ্গে মানিয়েছে দারুণ। আবার অনেকেই হৃত্বিকের এই পছন্দকে মেনেও নিতে পারছেন না। কেউ কেউ কঙ্গনার প্রসঙ্গ উস্কে দিয়েই বলেন, এবার দেখা যাক এই নিয়ে কুইন কি মতামত দেন।

প্রসঙ্গত, তাদের দুজনের বয়সের বিস্তর ফারাক – এই দিকেও অনেকেই ইঙ্গিত দিয়েছিলেন। তবে কথায় বলে প্রেম কী আর বয়স দেখে হয়? হৃত্বিক আর সাবাও যেন ঠিক তেমনই।